২৪ ঘন্টাই খবর

গাইবান্ধার পলাশবাড়ীতে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যা ও হয়রানীমূলক মামলার প্রতিবাদে মানববন্ধন

গাইবান্ধা প্রতিনিধি: 
পলাশবাড়ী উপজেলার কিশোরগাড়ী ইউনিয়নবাসীর আয়োজনে উক্ত ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম রিন্টুর বিরুদ্ধে মিথ্যা ও হয়রানীমূলক মামলার প্রতিবাদে এক বিশাল মানববন্ধন ১৩ জুলাই মঙ্গলবার সকালে ইউনিয়নের বড় শিমুলতলা গ্রামে অনুষ্ঠিত হয়।
এলাকাবাসী ও ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে মানববন্ধনে বক্তব্য রাখেন, ইউনিয়ন আওয়ামীলীগ  সহ-সভাপতি আঃ ছাত্তার, প্রচার সম্পাদক গোলাম মোস্তফা, যুগ্ম সাধারণ সম্পাদক মৃনাল কান্তি, আওয়ামীলীগ নেতা শাহ আলম, ওয়াদুদ মিয়া, ইউনিয়ন যুবলীগ যুগ্ম সাধারণ সম্পাদক শাহজাহান মিয়া, যুবলীগ নেতা সেলিম মিয়া, ইউনিয়ন ছাত্রলীগ নেতা মাসুদ রানা, আসলাম প্রামানিক টুটুল, মিজানুর রহমান স্বপন প্রমূখ।
বক্তারা, পলাশবাড়ী উপজেলা বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক ও বহুল আলোচিত প্লাবন হত্যা মামলার যাবৎজীবন সাজাপ্রাপ্ত আসামী এবং চিহ্নিত দাদন ব্যবসায়ী কিশোরগাড়ী ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী জিয়াউল হক জুয়েল কর্তৃক বিভিন্ন লোক-কে উস্কাইয়া দিয়ে অত্র ইউপি’র চেয়ারম্যান আমিনুল ইসলাম রিন্টুর বিরুদ্ধে মিথ্যা, হয়রানী ও ষড়যন্ত্রমূলক মামলার প্রতিবাদ জানান।
এসময় তারা আরও বলেন, উক্ত জুয়েল সে একজন প্রকৃত দাদন ব্যবসায়ী। সে সম্প্রতি ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে একটি মিথ্যা মামলা দায়ের করে হয়রানী করছে। আমরা তার এ অপপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

Leave A Reply

Your email address will not be published.