২৪ ঘন্টাই খবর

সিরাজদিখানে ষড়যন্ত্রমুলক পিস্তল ও গুলি সহ র‍্যাবের হাতে গ্রেফতারের প্রতিবাদে মানববন্ধন ।

সিরাজদিখানে ষড়যন্ত্রমুলক পিস্তল ও গুলি সহ র‍্যাবের হাতে গ্রেফতারের প্রতিবাদে মানববন্ধন

 

আরিফ হোসেন হারিছ সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি:

 

মুন্সিগঞ্জের সিরাজদিখানে ষড়যন্ত্রমুলক অস্ত্র সহ গ্রেফতার এর প্রতিবাদে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে। শনিবার ১০ জুলাই সকাল ১১ টায় উপজেলার বালুচর ইউনিয়নের খাসকান্দি শাহিনুর বেগম জামিয়াতুল সুন্নাহ ইসলামিয়া মাদরাসা সংলগ্ন এ কর্মসূচীর আয়োজন করেন এলাকাবাসী। এতে ব্যানার ফেস্টুন নিয়ে গ্রামবাসী ও স্থানীয় ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ অংশ নেয়।

 

এসময় বিক্ষোভ শেষে মানববন্ধনে বক্তব্যে বক্তৃতারা অভিযোগ করে বলেন ষড়যন্ত্রের শিকার হয়ে র‍্যাবের

হাতে জোড়া পিস্তল এবং গুলিসহ গ্রেফতার হওয়া হাফেজ মোহাম্মদ মাহমুদুল হাসান (সম্রাট) একজন রিয়েল এস্টেট ব্যাবসায়ীর ছেলে। পিতা শাহআলম সাজু ব্যাবসায়ীকভাবে প্রতিষ্ঠিত। তাকে দমন করতেই একটি কুচক্রী মহল এই নাটক সাজিয়ে র‍্যাবকে মিথ্যা তথ্য দিয়ে এঘটনা ঘটিয়েছে। মানববন্ধনে বক্তারা আরো বলেন গত শনিবার রাতে সাদা পোশাকধারী ৮/৯ জন লোক র‍্যাবের পরিচয় দিয়ে তার বাড়ি থেকে সম্রাট কে গ্রেফতার করে পরে সিরাজদিখান থানায় সোর্পদ করে। সম্রাট একজন কুয়েত প্রবাসী। তাকে গ্রেফতারের মাত্র ২৪ দিন আগে ছুটিতে দেশে আসে। তাকে গ্রেফতারের ঘটনাটি সম্পুর্ন সাজানো এবং অন্যায়ভাবে ফাঁসানো হয়েছে দাবী করে বলেন অবিলম্বে এ ঘটনার সুষ্ঠু তদন্ত করে ২৪ ঘন্টার মধ্যে সম্রাটের মুক্তির দাবী জানান। অন্যথায় এলাকাবাসীকে সঙ্গে নিয়ে কঠোর আন্দোলনের কর্মসুচি দেবেন বলে হুশিয়ারী দেন বক্তারা।

 

এ-সময় বক্তব্য রাখেন সম্রাটের মা রুজিনা বেগম দাদা শাহজাহান মাদবর সহ স্থানীয় এলাকাবাসী।

 

উল্লেখ্য গত ৩জুলাই বালুচর ইউনিয়নের খাসকান্দী গ্রামের শাহআলম সাজুর ছেলে সম্রাট (২১) জোড়া পিস্তল ও গুলি নিয়ে র‍্যাব ১০ এর হাতে গ্রেফতার হন।

Leave A Reply

Your email address will not be published.