২৪ ঘন্টাই খবর

ঠাকুরগাঁওয়ে বাড়ির গলি থেকে নারীর দগ্ধ মরদেহ উদ্ধার ; হত্যা না আত্মহত্যা এ নিয়ে চাঞ্চল্য

ঠাকুরগাঁও :

ঠাকুরগাঁওয়ে মিলি চক্রবর্তী শান্তনা (৪২) নামের এক নারীর আগুনে পোড়া মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে শহরের শহীদ মোহাম্মদ আলী সড়কের পাশের লোটো শো-রুমের পেছনে মিলির নিজ বাড়ির গলি থেকে লাশটি উদ্ধার করা হয়। শান্তনা ওই এলাকার সমীর চক্রবর্তীর স্ত্রী। সমীর পাশ্ববর্তী লোটো শো রুমের মালিক।

পুলিশ সূত্রে জানায়, শান্তনার ছেলে রাহুল সকালে ওই গোলীতে তার মায়ের মরদেহ দেখতে পেয়ে ৯৯৯ এ কল দেন। পরে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়। ঘটনাস্থলে তথ্য সংগ্রহের জন্য বিভিন্ন গোয়েন্দা সংস্থার সদস্যরাও উপস্থি হন সেখানে। ছেলে রাহুল বলেন, গতকাল রাত ১১টায় মায়ের সাথে আমার শেষ কথা হয়। মিলির স্বামী সমীর চক্রবর্তী বলেন আমি রাতে খেলা দেখার পর ঘুমিয়ে পরি। তার সাথে আর কথা হয়নি।

তিনি আরো জানায়, মিলি মৃত্যুর আগে বাসার ডায়েরিতে তার রোগাক্রান্তের কথা উল্লেখ্য করে যে, তার মৃত্যুর জন্য কেউ দায়ি নয়। কিন্তু অনাকাঙ্খিত এ মৃত্যু মানতে পারছেন না প্রতিবেশীরা। এাঁ আত্মহত্যা না হত্যা তা নিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুলতানা রাজিয়া জানান, ঘটনা জানার পরপরই পুলিশ লাশ উদ্ধার করে যাবতীয় আলামত জব্দ করে মরদেহ মর্গে প্রেরন করে। তদন্তের জন্যে ওই নারীর মোবাইলফোন জব্দ করা হয়েছে। পুলিশের পাশাপাশি অন্যান্য গোয়েন্দা সংস্থার পক্ষ থেকে তদন্ত চলছে। পরবর্তীতে তার মৃত্যুর প্রকৃত কারণ উদঘাটন করা হবে।

Leave A Reply

Your email address will not be published.