২৪ ঘন্টাই খবর

খিলক্ষেত বাসীর প্রিয় ব্যক্তি খিলক্ষেত থানা ডিএমপি ওসি অপারেশন হুমায়ুন কবির

মোঃ রবিন হোসেন :

ঢাকা মেট্রোপলিটন পুলিশ খিলক্ষেত থানার আওতায় আইন শৃঙ্খলা ভালো রাখতে প্রায় বছর জুড়ে মানুষের পাশে ছিলেন খিলক্ষেত থানার ইন্সপেক্টর অপারেশন হুমায়ুন কবির। তিনি সততা, মেধা, বিচক্ষনতা, কর্মদক্ষতা ও মানবিকতার মাধ্যমে শান্তিময়ী মানুষের মন জয় ও পুলিশ বিভাগের ভাবমুর্তি উজ্জ্বল করে বিরল দৃষ্টান্ত স্থাপন করেছেন।

জানা যায়, সর্বপ্রথম তিনি থানাকে সাধারন মানুষকে সেবা ও নিরাপত্তা নিশ্চিত করেন। মাদক কারবারি ও অপরাধীদের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি সহ বিভিন্ন জনকল্যাণমুখী কাজের মাধ্যমে বেশ প্রশংসা অর্জন করেছেন। সাধারন মানুষ যেন কোন হয়রানির শিকার হতে না হয় তার জন্য তিনি ভুক্তভুগিদের কথা শুনে দ্রুত সমস্যার সমাধান দিয়ে থাকেন। খিলক্ষেত থানায় যোগদানের পর শান্তিকামী মানুষের মধ্যে শ্রদ্ধা ও আস্থা ফিরে এলো। তার এই সততা, অক্লান্ত পরিশ্রমের ফলে মাদক নিয়ন্ত্রন ও আইনশৃঙ্খলার ব্যপক উন্নতি হয়েছে। তাই মানুষের মুখে শোনা যায় তার প্রশংসার কথা।

ভুক্ত ভুগীরা জানান, প্রতিটি মহল্লা এবং বস্তি আইন শৃঙ্খলার পরিস্থিতি নিয়ন্ত্রন, জিডি ও মামলা করতে কোন অর্থ লাগে না। তিনি যেন একজন মানবতার ফেরিওয়ালা। তিনি খিলক্ষেত থানায় যোগদান করে গত ১৫-০৭-২০১৯ ইং তারিখে । তাঁর যোগদানের পর মাদক ব্যবসায়ী ও সেবনকারীরা তার নেতৃত্বে গ্রেফতার হয়েছে বলে যানা যায়। তার আতঙ্কে এলাকায় অপরাধীরা ও সন্ত্রাসীরা এলাকা ছেড়ে পালিয়ে যাচ্ছে বলে জানান অনেকেই।

হুমায়ুন কবির বলেন, আমরা বাংলাদেশ পুলিশ সততা ও নিষ্ঠার সাথে কাজ করে যাচ্ছি। ইনশাআল্লাহ আমাদের সোনার বাংলাদেশ মাদক, দুর্ণিতি ও সন্ত্রাসমুক্ত হবে, এবং এদেশ গড়ে উঠবে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা হিসেবে। তিনি আরও বলেন, মুজিববর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার এই স্লোগানকে শরণ রেখে দিন রাত মানুষের সেবা নিশ্চিত করে চলেছে। তাই খিলক্ষেত থানা বাসীর পক্ষ থেকে হাজারও সালাম জানান এই সৎ অফিসার ইন্সপেক্টর অপারেশন, হুমায়ুন কবির।

উল্লেখ্য, বছরব্যাপী করোনা মহামারীর মধ্যে মাক্স বিতরণ সহ বিভিন্ন জনসচেতনতা মূলক কার্যক্রম অব্যহতি এবং সাধারণ মানুষের সেবায় নিজেকে নিয়োজিত রেখেছেন হুমায়ুন কবির ইন্সপেক্টর অপারেশন হুমায়ুন কবির কে আগামীর পথ চলার শুভ কামনা জানিয়েছেন জনপ্রতিনিধিসহ সাধারন মানুষ।

Leave A Reply

Your email address will not be published.