২৪ ঘন্টাই খবর

কাতারস্থ “এনটিভি’র দর্শক ফোরাম” এর উদ্যোগে তুহিন কমপ্লেক্সের সৌজন্যে খাদ্য সামগ্রী ও মাস্ক বিতরণ।

কাতারস্থ “এনটিভি’র দর্শক ফোরাম” এর উদ্যোগে তুহিন কমপ্লেক্সের সৌজন্যে খাদ্য সামগ্রী ও মাস্ক বিতর

 

মুহাম্মদ কাইসার হামিদ, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধিঃ

 

বেসরকারী টিভি চ্যানেল এনটিভি’র ১৯ বছর উপলক্ষে কিশোরগঞ্জের কুলিয়ারচরে মরণঘাতী কোভিড-১৯ করোনায় ঘরবন্দী সুবিধা বঞ্চিত অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

 

বৃহস্পতিবার (৮জুলাই) দুপুরের দিকে কুলিয়ারচর থানা সংলগ্ন মাঠে বেসরকারি টিভি চ্যানেল এনটিভি’র কাতারস্থ “এনটিভি দর্শক ফোরাম” এর সিনিয়র সহ-সভাপতি ভৈরব-কুলিয়ারচরের কৃতি সন্তান বৃহত্তর ময়মনসিংহ প্রবাসী কল্যাণ সমিতির সভাপতি ও তুহিন কমপ্লেক্স এবং তুহিন এগ্রোফার্ম এর চেয়ারম্যান কাতার প্রবাসী তুহিনুল হক এম.এ তার নিজস্ব অর্থায়নে উপজেলার অর্ধশতাধিক সুবিধা বঞ্চিত মানুষের মাঝে এ খাদ্য সামগ্রী ও মস্ক বিতরণ করা হয়। খাদ্য সামগ্রীর মধ্যে ছিলো চাল, ডাল, আলু ও তৈল।

 

এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা রুবাইয়াৎ ফেরদৌসী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দ নূরে আলম, থানার ওসি (তদন্ত) মো. মিজানুর রহমান, উপজেলা প্রকৌশলী (এলজিইডি) এম. সাজ্জাদ হোসেন, কুলিয়ারচর পৌর আওয়ামী লীগের সভাপতি ও উছমানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. নিজাম ক্বারী, সালুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ্ মো. মাহবুবুর রহমান, এনটিভি’র স্টাফ রিপোর্টার মোস্তাফিজ আমিন, কুলিয়ারচর উপজেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি মুহাম্মদ কাইসার হামিদ, সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদ আরীফুল ইসলাম, দৈনিক আমাদের সময় প্রতিনিধি মো. নাঈমুজ্জামান নাঈম, দৈনিক পূর্বকণ্ঠ নিজস্ব প্রতিবেদক শাহীন সুলতানা, দৈনিক ভোরের কাগজ প্রতিনিধি আলি হায়দার শাহিন সহ স্থানীয় সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave A Reply

Your email address will not be published.