২৪ ঘন্টাই খবর

টঙ্গীতে পোশাক শ্রমিককে ধর্ষণ ভুক্তভোগী পরিবারকে এলাকা ছেড়ে দেয়ার হুমকি

স্টাফ রিপোর্টার, টঙ্গী :
গাজীপুর টঙ্গী পশ্চিম থানা এলাকায় বসবাসকারী পোশাক শ্রমিক ছদ্দ নাম ময়নাকে সহকমর্ী আমিনুল প্রেমের সম্পর্ক গড়ে বিয়ের প্রলোভন দেখিয়ে দীর্ঘ এক বছর যাবত বিভিন্ন সময় একাধিক গন্তর্ব স্থানে নিয়ে দৈহিক মিলন করে এমনকি দৈহিক মিলনের সময় ভিডিও ধারণ করে। যাহার ভিডিও বেশ কয়েকদিন যাবত এলাকায় জানাজানি হলে আমিনুলকে এলাকার লোকজন বিষয়টি নিয়ে মিমাংশা করার জন্য চেষ্টা করে। এই ঘটনায় ধর্ষিতার ভাই মজিদ সংবাদ কমর্ীদের মুঠোফোনে জানান, এলাকায় প্রভাবশালী লোকজন আমাদের পরিবারকে এলাকা ছেড়ে চলে যাওয়ার জন্য হুমকি প্রদান করছে। এ ঘটনায় ৫৫নং ওয়ার্ড ছাত্রলীগ নেতা রিপন মুঠোফোনে জানান, ধর্ষণের ভিডিও আমরা অবগত হইয়া ধর্ষিতার পরিবারের পক্ষ থেকে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। এ ঘটনায় সুষ্ঠু ও ন্যায় বিচার দাবী করছি। বিষয়টিকে নিয়ে মোটা অঙ্কের টাকার বিনিময় ধামাচাপা দিতে স্থানীয় বেশ কিছু লোকজন ঘটনাটিকে ভিন্নখাতে প্রভাবিত করার চেষ্টা করছে।
এ ঘটনায় ধর্ষক আমিনুলের সাথে কথা বলে জানা যায়, বিগত কিছুদিন পূর্বে বোর্ড বাজার এলাকায় একটি বাসায় নিয়ে এই ঘটনাটি ঘটিয়েছে। এলাকায় একটি মহল আমার কাছে মোটা অঙ্কের টাকা দাবী করছে।
এবিষয়ে টঙ্গী পশ্চিম থানার অফিসার ইনচার্জ মো: শাহ্ আলম বলেন, এ বিষয়ে আমরা কোন লিখিত অভিযোগ পাইনি। লিখিত অভিযোগ পেলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে। প্রাথমিক ভাবে আমরা বিষয়টি অবগত আছি।

Leave A Reply

Your email address will not be published.