২৪ ঘন্টাই খবর

টাঙ্গাইলে করোনায় নতুন আক্রান্ত ৪১৩জন, মৃত্যু ৭জন।

টাঙ্গাইলে করোনায় নতুন আক্রান্ত ৪১৩জন, মৃত্যু ৭জ

 

কোরবান আলী তালুকদার:

টাঙ্গাইলে দিন দিন বাড়ছে করোনায় আক্রান্তের সংখ্যা। গত ২৪ ঘন্টায় ৭১৩টি নমুনা পরীক্ষায় ৪১৩ জন করোনায় আক্রান্ত হয়েছে এবং চিকিৎসাধীন অবস্থায় ৫জন ও উপসর্গ নিয়ে আরো ২ জনসহ মোট ৭জনের মৃত্যু হয়েছে। নতুন আক্রান্তরা হলো- সদরে ২২৩জন, মির্জাপুরে ৪২জন, কালিহাতী ৩১জন, মধুপুরে ২৬জন, ঘাটাইলে ২৩জন, দেলদুয়ারে ২১জন, ভূঞাপুরে ১৩জন, সখিপুরে ১০জন, গোপালপুরে ৯জন, বাসাইলে ৬জন, ধনবাড়ি ৫জন, নাগরপুরে ৪জন। এনিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৯ হাজার ৪৪জনে।

 

মঙ্গলবার (৬ জুলাই) টাঙ্গাইলের সিভিল সার্জন অফিস জানান, ঢাকায় পাঠানো গতকালের নমুনা থেকে প্রাপ্ত ফলাফলে নতুন করে আরো ৪১৩ জন করোনায় আক্রান্ত হয়েছে। এনিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৯ হাজার ৪৪জন। এদের মধ্যে সুস্থ হয়েছেন ৪ হাজার ৮৯৩ জন। এ পর্যন্ত জেলায় মোট মৃত্যুবরণ করেছেন ১৩৫জন। আক্রান্ত ব্যক্তিরা বিভিন্ন হাসপাতালের করোনা ডেডিকেটেড ইউনিটে এবং নিজ বাড়িতে চিকিৎসা নিচ্ছেন।

 

তিনি আরো জানান, টাঙ্গাইলে করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা দিন দিন বৃদ্ধি পাচ্ছে। তবে বর্তমানে শহরের চেয়ে গ্রামাঞ্চলের মানুষই বেশি আক্রান্ত হচ্ছে। তারা সামাজিক দূরত্ব বজায় না রেখে, স্বাস্থ্য বিধি না মেনে, মাস্ক না পড়ে অবাধে চলাচল করছে। এর ফলে গ্রামের মানুষ প্রতিনিয়ত করোনায় আক্রান্ত হচ্ছে। আর গ্রামের মানুষ স্বাস্থ্য সচেতন না হলে আগামী দিনে করোনা পরিস্থিতি আরও অবনতি হওয়ার আশঙ্কা রয়েছে।

 

 

Leave A Reply

Your email address will not be published.