২৪ ঘন্টাই খবর

ফরিদপুরে একসাথে ৮৪ জন ডাক্তার বদলীর আদেশ

পার্থ প্রতিম ভদ্র, ফরিদপুর:
ফরিদপুরে করোনা ভাইরাসের প্রকোপ দিন দিন বেড়েই চলেছে। কমছেনা আক্রান্তের সংখ্যা, বাড়ছে মৃত্যুর মিছিল। ভাইরাস সংক্রমন রোধে সরকার ঘোষিত লকডাউন বাস্তবায়নে দিন রাত অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। এদিকে দক্ষিন বঙ্গের চিকিৎসাসেবার কেন্দ্রবিন্দু ফরিদপুরের বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে প্রতিনিয়তই ভর্তি হচ্ছে রোগী। কিন্তু হঠাৎ করেই হাসপাতাল থেকে ৮৪ জন চিকিৎসকে আকস্মিকভাবে বদলির আদেশ দেয়া হয়েছে।
ফরিদপুরে একমাত্র করোনা হাসপাতাল যেখানে চিকিৎসক স্বল্পতার জন্য সেবা নিতে হিমশিম খাচ্ছে সেখানে এই আদেশ কিভাবে সম্ভব হলো তা নিয়ে ফরিদপুরবাসীর মনে এক প্রশ্ন দেখা দিয়েছে। এই মহামারীর সময় যদি চিকিৎসক না থাকে, তবে চিকিৎসার অভাবে ফরিদপুরে হাজার হাজার সাধারণ মানুষ মারা যাবে বলে মনে করছেন জনগণ। এ বিষয়ে ফরিদপুর সিভিল সার্জন এর সাথে কথা হলে তিনি জানান, বিষয়টি অবগত হয়েছি, আমার মেইলে একটা চিঠিটা এসেছে, আমি দেখে ব্যবস্থা নেব।
তিনি আরো জানান ফরিদপুরের অবস্থা তেমন একটা ভাল না, এমন আদেশের কারনে এখানে জনবলের অভাব হয়ে যাবে, বিষয়টি নিয়ে আমিও স্বাস্থ্যবিভাগে চিঠি লিখব।

Leave A Reply

Your email address will not be published.