২৪ ঘন্টাই খবর

লকডাউনের পঞ্চম দিনেও কঠোর অবস্থানে কুলিয়ারচর থানা পুলিশ।

লকডাউনের পঞ্চম দিনেও কঠোর অবস্থানে কুলিয়ারচর থানা পুলি

 

মুহাম্মদ কাইসার হামিদ, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি :

 

কোভিড-১৯ মরণঘাতী করোনা প্রতিরোধে লকডাউনের পঞ্চম দিনেও কঠোর অবস্থানে ছিলো কুলিয়ারচর থানা পুলিশ।

 

সোমবার (৫ জুলাই) সকাল থেকে থানার অফিসার ইনচার্জ (ওসি) এ.কে.এম সুলতান মাহামুদ এর নির্দেশনায় থানা পুলিশ বিরামহীন ভাবে দায়িত্বপালন করে লকডাউন বাস্থবায়নে কাজ করে যাচ্ছে। জরুরী সেবাসহ নিত্য প্রয়োজনীয় দোকান খোলা থাকলেও বন্ধ ছিলো গণপরিবহন। তবে রিকশা-ভ্যান ও মোটরবাইক চলাচল স্বাভাবিক থাকলেও যাত্রীর সংখ্যা ছিল খুবই কম। করোনার লকডাউনে আয় বন্ধ হয়ে যাওয়ায় দুর্ভোগে পড়েছেন শ্রমজীবী মানুষ।

 

সরেজমিনে কুলিয়ারচরের প্রবেশ পথ বেলাব উপজেলা সংলগ্ন কুলিয়ারচর উপজেলার ফরিদপুর ব্রিজ এলাকা, লক্ষ্মীপুর ফকির পাড়া ব্রিজ এলাকা, বাজিতপুর সংলগ্ন জামতলী মোড় ও কুলিয়ারচর সদরে গিয়ে দেখা যায়, সকাল থেকে কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ এ.কে.এম সুলতান মাহামুদ এর নেতৃত্বে থানা পুলিশ চেকপোস্ট বসিয়ে বহিরাগত লোকদের পরিচয় ও কুলিয়ারচর উপজেলায় প্রবেশের কারণ জিজ্ঞেস করার পর সঠিক ও সন্তুষজনক কারণ উপস্থাপন করতে পারলে তাদের প্রবেশ করতে দিচ্ছেন। তা না হলে ফিরিয়ে দিচ্ছেন। এছাড়া রাস্তায় রাস্তায় টহল দিচ্ছে পুলিশ।

 

কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ (ওসি) এ.কে.এম সুলতান মাহামুদ বলেন, করোনা প্রতিরোধে সচেতনতা বৃদ্ধি ও সরকারি নির্দেশনা পালনে পুলিশ মাঠে আছে ও থাকবে।

Leave A Reply

Your email address will not be published.