২৪ ঘন্টাই খবর

কঠোর লকডাউন অমান্য করে আমতলী পৌর মেয়রের মায়ের জানাজায় হাজারো মানুষের ঢল; স্বাস্থ্যবিধির বালাই নেই

মো: মাসুুম বিল্লাহ্, ক্রাইম রিপোর্টার:
বরগুনার আমতলী উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক  ও পৌর মেয়র মতিয়ার রহমানের মায়ের জানাজা নামাজে স্বাস্থ্য বিধি না মেনে লকডাউন উপেক্ষা করে উপজেলা নির্বাহী অফিসারসহ হাজারো মানু্ষের ঢল দেখা গেছে। এতে করোনা মহামারী আকারে ছড়িয়ে পরার আশংকা করেছে অনেকে।
জানা গেছে, আমতলী পৌর মেয়র মতিয়ার রহমানের মাতা আমেনা বেগম রোববার রাতে মৃত্যু বরণ করেন। সোমবার সকাল ১০ টায় আমতলী ঈদগাহ মাঠে মরহুমার জানাজা নামাজ অনুষ্ঠিত হয়। জানাজা নামাজে উপস্থিত ছিলেন আমতলী উপজেলা নিবার্হী অফিসার মো: আসাদুজ্জামান, সহকারী কমিশনার (ভূমি)  মো: নাজমুল ইসলাম, আমতলী থানার ওসি শাহ আলম হাওলাদার, বরগুনা জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বরগুনা পৌরসভার মেয়র অ্যাড. কামরুল আহসান মহারাজ, বরগুনা সদর উপজেলা সাবেক চেয়ারম্যান আবাস হোসেন মটু মোল্লা, আমতলীর সকল ইউপি চেয়ারম্যানগণ, আমতলী পৌর সভার সকল কাউন্সিলরগণ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, উপজেলা ও পৌর আওয়ামীলীগ এবং অঙ্গসহযোগি সংগঠনের নেতৃবৃন্দসহ হাজার হাজার ধর্মপ্রাণ মুসুল্লী।
এ ব্যাপারে আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: শাহ আলম হাওলাদার আজকের আলোকিত সকাল-কে বলেন, আমি ঠিক উপস্থিত ছিলাম। লোকজনের মুখে মাস্ক পরতে সহায়তা করেছি। আমতলী উপজেলা নির্বাহী অফিসার মো: আসাদুজ্জামান আজকের আলোকিত সকাল-কে বলেন, মেয়রের মাতা মারা গেছে আমি উপজেলা নির্বাহী অফিসার হিসাবে সেখানে উপস্থিত ছিলাম। আমি উপস্থিত সবাইকে মাস্ক পরতে বলেছি।
কঠোর লকডাউনে হাজার হাজার মানুষের উপস্থিতি কেন নিভৃত করা হল না। এমন প্রশ্নে তিনি বলেন, লোকজন এতবেশী ছিল যে, নিভৃত করার পরিবেশ ছিল না।

Leave A Reply

Your email address will not be published.