২৪ ঘন্টাই খবর

সিরাজগঞ্জ জেলা পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত

সিরাজগঞ্জ প্রতিনিধি :
আজ ০৫ জুলাই এপ্রিল ২০২১ খ্রি. তারিখ সোমবার পুলিশ সুপার কার্যালয় এর সম্মেলন কক্ষে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সিরাজগঞ্জ জেলার ১২টি থানা ও ০৬টি সার্কেলদের নিয়ে ভার্চুয়াল মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় সভাপতিত্ব করেন সম্মানিত পুলিশ সুপার জনাব হাসিবুল আলম, বিপিএম মহোদয়।
সভার শুরুতে সভাপতি মহোদয় করোনা ভাইরাসের সংক্রমণ রোধে সকল পুলিশ সদস্যকে সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করে তাদের উপর অর্পিত দায়িত্ব ও কর্তব্য যথাযথভাবে পালনের নির্দেশ প্রদান করেন, অতঃপর গত ১০-০৬-২০২১ খ্রিঃ তারিখে রাজশাহী রেঞ্জের মাসিক অপরাধ পর্যালোচনা সভায় জানুয়ারী/২১ হতে মার্চ/২১ পর্যন্ত সময়ে বিভিন্ন পদবীর অফিসারগণের ত্রৈমাসিক কার্যক্রম মূল্যায়ন এর উপর ডিআইজি, রাজশাহী রেঞ্জ মহোদয়ের পক্ষে শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ জনাব মোঃ শহিদুল ইসলাম, রায়গঞ্জ থানা, সিরাজগঞ্জ মনোনীত হওয়ায় এবং শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারী অফিসার এএসআই (নিরস্র) মোঃ রবিউল ইসলাম, সলঙ্গা থানা, সিরাজগঞ্জ মনোনীত হওয়ায় (ক্রেস্ট+সার্টিফিকেট) প্রদান করা হয়।
তিনি উক্ত সভায় আইনশৃঙ্খলা সংক্রান্ত বিষয়ে বিস্তারিত আলোচনা করেন। মাদক বিরোধী চলমান বিশেষ অভিযান জোরদার করণে থানার অফিসার ইনচার্জ কর্তৃক গৃহীত পদক্ষেপসমূহ সার্বিকভাবে তদারকির জন্য সার্কেলদেরকে প্রয়োজনীয় দিকনির্দেশনা প্রদান করেন। বিট পুলিশিং নিশ্চিত করতে এবং সাধারণ জনগণ যাতে অফিসার ইনচার্জদের নিকট হতে প্রত্যাশিত সেবা পায় তা নিশ্চিত করতেও সার্কেলদেরকে দিকনির্দেশনা প্রদান করেন।
পরোয়ানা তামিল, মাদক ও অস্ত্র উদ্ধার এবং মামলার তদন্ত কার্যক্রম দ্রুত সম্পন্ন ও নিস্পত্তি করার বিষয়ে দিকনির্দেশনা মূলক বক্তব্য প্রদান করেন, উল্লেখ্য এসময় আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ), অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) অতিরিক্ত পুলিশ সুপার (সদর), অতিরিক্ত পুলিশ সুপার, রায়গঞ্জ সার্কেল, শিক্ষানবিশ সহকারী পুলিশ সুপারগণ, অফিসার ইনচার্জগণ, ডিবি, ডিএসবি, ক্রাইম ইন্সপেক্টরসহ জেলা পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

Leave A Reply

Your email address will not be published.