২৪ ঘন্টাই খবর

শুদ্ধাচার পুরস্কার পেলেন ডিজিএম বিপ্লব চন্দ্র সরকার

মধুপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ 
শুদ্ধাচার পুরস্কার পেলেন টাঙ্গাইলের মধুপুরের ডিজিএম বিপ্লব চন্দ্র সকার। নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালনের স্বীকৃতি স্বরুপ চলতি বছর শুদ্ধাচার পুরস্কার পেয়েছেন ময়মনসিংহ পল্লী বিদ্যুৎ সমিতির টাঙ্গাইলের মধুপুর জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার (ডিজিএম) বিপ্লব চন্দ্র সরকার। পল্লী বিদ্যুতায়ন বোর্ডের মানব সম্পদ বিভাগেরপরিচালক স্বাক্ষরিত এক চিঠির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।
উল্লেখ্য সোনার বাংলা গড়ার লক্ষ্যে ২০১২ সালে এই পুরস্কার চালু করা হয়। কর্তব্য, নিষ্ঠা ও সততার সঙ্গে দায়িত্ব পালনে উৎসাহিত করার জন্য প্রতিবছর দায়িত্বরত কর্মকর্তা কর্মচারীদের মধ্য থেকে বাছাই করে শুদ্ধাচার পুরস্কার প্রদান করা হয়ে থাকে। ১১ সদস্যের জুরিবোর্ড সকল দিক যাচাই বাছাই করে এই পুরস্কারের জন্য যোগ্য ব্যক্তিকে নির্বাচন করে থাকেন। চলতি বছর প্রকৌশলী বিপ্লব চন্দ্র সরকারকে শুদ্ধাচার পুরস্কারের জন্য নির্বাচিত করে পল্লী বিদ্যুতায়নবোর্ড।
ডিজিএম বিপ্লব চন্দ্র সরকার বলেন, মধুপুর জোনাল অফিসের সকলকর্মকর্তা কর্মচারীদের সম্মিলিত ভাবে কাজ করার ফলেই এই অর্জন সম্ভব হয়েছে। ভবিষ্যতে আরও দায়িত্বশীলতার সঙ্গে মানুষের সেবা করার জন্য সকলের নিকট দোয়া প্রার্থী।

Leave A Reply

Your email address will not be published.