২৪ ঘন্টাই খবর

বগুড়ায় পাল্টাপাল্টি ছুরিকাঘাতে যুবক খুন

বগুড়ায় পাল্টাপাল্টি ছুরিকাঘাতে জোবায়ের হাসান (২০) নামের এক যুবক নিহত হয়েছেন। এঘটনায় সাব্বির হোসেন (২০) নামে অপর এক যুবক বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন। রবিবার রাতে বগুড়া শহরের মালগ্রাম দক্ষিণপাড়ায় এই খুনের ঘটনা ঘটে। নিহত জোবায়ের হাসান ওই এলাকার টুলু মিয়ার ছেলে।
এলাকাবাসী জানায়, রবিবার রাত সাড়ে ৯টার দিকে মালগ্রাম দক্ষিণপাড়ায় সাবেক মেম্বার বাদশা মিয়ার বাড়ির সামনে সাব্বির হোসেন নামের যুবককে ছুরিকাঘাত করে জোবায়ের ও তার সহযোগিরা। এর জের ধরে রাত ১১টার দিকে সাব্বিরের লোকজন জোবায়েরকে এলাকায় পেয়ে উপুর্যপরি ছুরিকাঘাত করে। পরে তাকে উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১২ টার দিকে জোবায়ের মারা যান।
বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফয়সাল মাহমুদ জানান, সাব্বির ও জোবায়েরের মধ্যে আগে থেকেই বিরোধ ছিল। সেই বিরোধের জের ধরেই ছুরিকাঘাতের ঘটনা ঘটে। রাতেই পুলিশ ওই এলাকায় অভিযান চালিয়ে জিজ্ঞাসাবাদের জন্য ৪ জনকে আটক করেছে। সোমবার নিহতের মরদেহের ময়না তদন্ত শেষে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। তারা লাশ দাফন শেষে এবিষয়ে থানায় মামলা দায়ের করবেন বলে পুলিশকে জানিয়েছে।

Leave A Reply

Your email address will not be published.