২৪ ঘন্টাই খবর

মোরেলগঞ্জে স্কুল ছাত্রীকে উত্যক্ত করার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ

মোরেলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি :

বাগেরহাটের মোরেলগঞ্জ পল্লীতে এক স্কুল ছাত্রীকে উত্যক্ত করার অভিযোগে অতিরিক্ত পুলিশ সুপার বরাবর লিখিত অভিযোগ দায়ের করেছে ভূক্তভোগী ওই শিক্ষার্থী। অপর দিকে এ ঘটনার প্রতিবাদে এবং উক্ত বখাটের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ করেছেন এলাকাার জনগণ।

সোমবার সকাল ১০ টায় উপজেলার হোগলাপাশা ইউনিয়নের বড় হরিপুর গ্রামে সামাজিক দূরাত্ব বজায় রেখে মানববন্ধন ও বিক্ষোভে অংশ গ্রহন করে ওই এলাকার বিভিন্ন শ্রেনীপেশার নারী পুরুষ। এ মানববন্ধনে স্থানীয়রা অভিযোগ করে বলেন, বড় হরিপুর গ্রামে মৃত. অতুল বাওয়ালীর ছেলে বিপুল চন্দ্র বাওয়ালী(বিশ^াস) এলাকায় একের পর এক অপরাধ মূলক কর্মকান্ড চালিয়ে যাচ্ছে। সে এলাকার সাধারণ মানুষকে নানাভাবে হুমকি-ধুমকি, মারপিট ও ভয়ভীতি দেখিয়ে অতিষ্ট করে তুলেছে। তার হাতে নানা ভাবে হয়রানী ও লাঞ্চিত হয়েছে ওই গ্রামের বাসিন্দা বিপুর মিস্ত্রী, উজ্জল হালদার, গিয়াস বেপারী। সর্বশেষ ২৭ জুন সকালে ওই গ্রামের নারায়ন চন্দ্র শীলের ১০ম শ্রেনীতে অধ্যায়নরত স্কুল ছাত্রী মেয়েকে প্রকাশ্যে রাস্তায় ওপর টানাহেচড়া করে উত্যক্ত ও লাঞ্চিত করে বিপুল বাওয়ালী।

কান্না জড়িত কন্ঠে ভূক্তভোগী ওই স্কুল ছাত্রী আক্ষেপ করে বলে, বিপুল বাওয়ালী এতো ক্ষমতা কোথায় পায়, বার বার অপরাধ করলেও তার কোন বিচার হয় না। আমাকে বিভিন্ন সময়ে সে পথে ঘাটে অশ্লীল ভাষায় উত্যক্ত করে। এ ঘটনার আমি দৃষ্টান্তমূলক বিচার চাই। যাতে পরবর্তীতে অন্য কোন মেয়ে তার উত্যক্তের শিকার না হয়। মানববন্ধনে অংশগ্রহনকারীরা অবিলম্বে বিপুল বাওয়ালীকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির জন্য সংশ্লিষ্ট প্রশাসনের প্রতি দাবি জানান।

এ দিকে বিপুল চন্দ্র বাওয়ালী তার বিরুদ্ধে আনিত অভিযোগ অস্বীকার করে বলেন, ওই স্কুল ছাত্রীর বাবার সঙ্গে জমি-জমা নিয়ে বিরোধের জের ধরে তার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ আনা হয়েছে। এ বিষয়ে মোরেলগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সোনিয়া পারভিন বলেন, স্কুল ছাত্রীকে উত্যক্ত করার বিষয়ে অভিযোগ পেয়েছি। ঘটনাটি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়ার জন্য থানা অফিসার ইনচার্জকে নির্দেশ দেওয়া হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.