২৪ ঘন্টাই খবর

শরীয়তপুর জাজিরায় অস্ত্র, কার্তুজ ককটেলসহ একজন আটক

শরীয়তপুর জেলা প্রতিনিধি :

গতকাল শনিবার (৩ জুলাই) বিকেল সাড়ে পাঁচটার দিকে, শরীয়তপুর জাজিরা থানাধীন বিকেনগর ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের নমশুদ্রকান্দি এলাকা থেকে, দেশীয় তৈরি অস্ত্র, কার্তুজ ও ১২টি বোমাসহ আইয়ুব আলী মাদবর (৫৫) নামের এক ব্যক্তিকে আটক করেছে মাদারীপুর র‍্যাব ক্যাম্পের একটি আভিযানিক দল। উদ্ধারকৃত অস্ত্র বোমাসহ আটক কৃত আসামিকে জাজিরা থানায় হস্তান্তর করা হয়েছে।

গতকাল সন্ধ্যায় মাদারীপুর র‍্যাব-৮ ক্যাম্পের একটি প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানাযায়, র‌্যাব-৮ এর একটি চৌকস আভিযানিক দল কোম্পানী অধিনায়ক মোহাম্মদ সাদেকুল ইসলাম এর নেতৃত্বে বিকেল ৫টা ৩৫ মিনিটের সময় অভিযান চালিয়ে শরীয়তপুর জেলার জাজিরা থানাধীন নমশুদ্রকান্দি এলাকার সুবহান মাদবরের বসত বাড়ির দক্ষিন প্রান্তে পরিত্যক্ত রান্না ঘরের মাচা থেকে দেশীয় তৈরী একটি পাইপ গান, একটি কার্তুজ ও বারটি ককটেলসহ একজন আসামী গ্রেফতার করেন। গ্রেফতারকৃত আসামী হলেন বিকেনগর ইউনিয়নের নমশুদ্রকান্দি এলাকার আইয়ুব আলী মাদবর (৫৫) সে মৃত তাহের আলী মাদবরের ছেলে।

আটককৃত আসামী র‍্যাবের জিজ্ঞাসাবাদে জানায়, সে ও তার সহোদর পলাতক আসামী মোঃ কাইয়ুম ওরফে শের-এ আলী ওরফে শের আলী (৪০) সহ পূর্ব শত্রুতার আক্রশে, তাদের প্রতিবেশী বিকেনগর মুন্সীকান্দি এলাকার সুবহান মাদবরের ছেলে মোঃ এরশাদ মাদবর (৩০)কে ও তাদের পরিবারকে মিথ্যা মামলায় ফাসানোর উদ্দেশ্যে, তার বসত বাড়ির দক্ষিন প্রান্তের পরিত্যক্ত রান্না ঘরের মাচার উপর উদ্বারকৃত মালামাল সমূহ রাখিয়াছে। আসামীকে উদ্ধারকৃত দেশীয় তৈরী একটি পাইপ গান, একটি কার্তুজ ও ১২টি ককটেলসহ শরীয়তপুর জেলার জাজিরা থানায় হস্তান্তর করা হয়। এ বিষয়ে জাজিরা থানায় একটি অস্ত্র ও বিষ্ফোরক আইনে মামলা দায়ের করা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.