২৪ ঘন্টাই খবর

গাজীপুরে সাদ্দাম হোসেন তন্ময় মানব কল্যান ফাউন্ডেশনের অগ্রগতি

আরিফ খান :
গাজীপুর সিটি কর্পোরেশনের ৩৭নং ওয়ার্ডের সাধারণ মানুষের আস্থার ঠিকানা ৩৭নং ওয়ার্ড যুবলীগ এর যুগ্ন আহ্বায়ক এবং মানব কল্যান ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সাদ্দাম হোসেন তন্ময়। বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের কারণে সৃষ্ট লকডাউনে বেকার, গরীব, অসহায় মানুষের পাশে থেকে সহায়ক ভুমিকা পালন করেছেন যুবলীগের পরিশ্রমী এই নেতা। অসহায় মানুষদের সহযোগীতা ও বিপদে আপদে পাশে থেকে সকলের মনে ভালোবাসার জায়গা করে নিয়েছেন যুবলীগ নেতা ও মানব কল্যান ফাউন্ডেশনের সাদ্দাম হোসেন তন্ময়।
নিজ কর্ম দক্ষতা ও সাধারণ মানুষের ভালোবাসায় গাজীপুর মহানগরের ৩৭নং ওয়ার্ডের স্বনামধন্য প্রতিষ্ঠান ‘মানব কল্যান ফাউন্ডেশন’ এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হন তিনি। এছাড়া সমাজের বিভিন্ন উন্নয়ন কাজে সহযোগীতা করেন যুবলীগের এই পরিশ্রমী এই নেতা।
সাদ্দাম হোসেন তন্ময় বলেন, গাজীপুরের তরুণ ও জনপ্রিয় সংসদ সদস্য গাজীপুর-২ আসনের টানা চারবারের এমপি যুব ও ক্রীড়া বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এর দিক নির্দেশনা ও পরামর্শ অনুযায়ী আমি সাধারণ মানুষের সেবা করার চেষ্টা করি। করোনা মহামারীতে ঘরবন্দী অসহায় মানুষদের আমার সাধ্যমত সহযোগীতা করেছি। করোনা সংক্রমণ ভয়াবহ ভাবে বেড়ে যাওয়ায় সরকার পুনরায় লকডাউন ঘোষনা করেছে। আমার আশপাশে যেসকল অসহায় লোকজন রয়েছে আমি আমার সাধ্যমত তাদের সহযোগীতা করার চেষ্টা করবো। আপনার শুধু আমার জন্য দোয়া করবেন আমি যেন আরো বেশী করে আপনাদের সহযোগীতা করতে পারি।

Leave A Reply

Your email address will not be published.