২৪ ঘন্টাই খবর

৩ দিনে ১ হাজার ৭৯১ মামলায় ১৩ লাখ ৭৩ হাজার টাকা জরিমানা আদায়

ময়মনসিংহে সাড়ে তিন দিনে ১ হাজার ৭৯১ মামলায় ১৩ লাখ ৭৩ হাজার ৫০ টাকা জরিমানা আদায় করেছে ভ্রাম্যমাণ আদালত। জেলাজুড়ে ৫২ জন নির্বাহী ম্যাজিস্ট্রেটের মাধ্যমে এ অভিযান পরিচালিত হয়। লকডাউনের তৃতীয় দিন শনিবার সকাল ৬টা থেকে রাত ১০ টা পর্যন্ত অভিযানে ৫১২টি মামলা করা হয়। এসব মামলায় ৩ লাখ ৮১ হাজার ৫৭৫ টাকা জরিমানা করা হয়েছে।
রোববার দুপুরে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আয়েশা হক বলেন, লকডাউনের ৪র্থ দিন আজ রোববার ৪ জুন দুপুর ২টা পর্যন্ত প্রাপ্ত তথ্য অনুযায়ী ময়মনসিংহ জেলায় ১৮৪ মামলায় ১, লাখ ৮৭,হাজার ৩০০ টাকা অর্থদণ্ড প্রদান করা হয়েছে। এর আগে দ্বিতীয় দিন শুক্রবার জেলায় ৫৭০টি মামলায় জরিমানা করা হয় ৪ লাখ ৬ হাজার ৬৯৫ টাকা এবং প্রথম দিন বৃহস্পতিবার জেলায় ৫২৫ মামলায় ৩ লাখ ৯৭ হাজার ৪৮০ টাকা জরিমানা আদায় করা হয়।
শনিবার নানা ইস্যুতে সড়কে মানুষের বের হওয়ার প্রবণতা কিছুটা বেশি লক্ষ্য করা গেছে। তবে প্রশাসন এ দিনও কঠোর অবস্থানে ছিল। সকাল থেকে নির্বাহী ম্যাজিস্ট্রেটের মাধ্যমে বিভিন্ন স্থানে পরিচালিত হয় ভ্রাম্যমাণ আদালত। সঙ্গে সেনাবাহিনী, বিজিবি, র‍্যাব ও পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরাও ছিলেন। সন্ধ্যার পর নগরীর অলিগলিতে টহল জোরদার করে পুলিশ।

Leave A Reply

Your email address will not be published.