২৪ ঘন্টাই খবর

মাত্র সাত ঘন্টার মধ্যে অপমৃত্যু মামলার চূড়ান্ত প্রতিবেদন দাখিল

জেলা প্রতিনিধি ফরিদপুর:
ফরিদপুরে মাত্র সাত ঘন্টার মধ্যে একটি অপমৃত্যু মামলার চূড়ান্ত প্রতিবেদন দাখিল করা হয়েছে। শুক্রবার ২রা জুলাই ২০২১ ফরিদপুর জেলা পুলিশের এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানা যায়, ফরিদপুর পুলিশ সুপার মোঃ আলিমুজ্জামান বিপিএম সেবা এর তত্ত্বাবধানে ও সার্বিক দিক নির্দেশনায় তথ্য উপাত্ত যাচাই পূর্বক সদরপুর থানার একটি অপমৃত্যু মামলা মাত্র ০৭ (সাত) ঘন্টার মধ্যে মামলাটি নিষ্পত্তি করা হয়েছে।
মামলার বাদী শেখ লাল মিয়া (৬০), পিং- মৃত শেখ মোহাম্মদ, সাং- চরচাঁদপুর সাদের খার ডাঙ্গী, থানা- সদরপুর, জেলা- ফরিদপুর এর স্ত্রী রুবিয়া বেগম ওরফে রূপবান (৪৫) একজন গৃহিণী। বাদীর সংসারে পাঁচজন কন্যা সন্তান রয়েছে। গত ০১ জুলাই ২০২১ সন্ধ্যা অনুমান ০৭.০০ ঘটিকার সময় বাদীর স্ত্রী বাদীর নিজ বাড়ির পানির পাম্পে পানি তোলার জন্য সুইচ অন করলে পানি না ওঠায় বাদীর স্ত্রী পানির পাম্পের লাইনের সাথে সংযুক্ত থাকা টিউবয়েল পাম্প করতে গেলে সে বিদ্যুৎ স্পৃষ্ঠ হয়ে মাটিতে পড়ে যায়।
বাদী তাকে ডাকাডাকি করে কোন সাড়াশব্দ না পেয়ে পানির পাম্পের কাছে গিয়ে দেখে বাদীর স্ত্রী মাটিতে পড়ে আছে। বাদী টেস্টার দিয়ে পরীক্ষা করে দেখতে পায় বাদীর পানির পাম্প ও টিউবয়েল বিদ্যুত দ্বারা শর্ট হয়ে আছে। বাদী তাকে দ্রুত অটোবাইক যোগে চরভদ্রাসন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক বাদীর স্ত্রী রুবিয়া বেগম ওরফে রূপবান কে মৃত ঘোষণা করেন।
এ সংক্রান্তে বাদী থানায় হাজির হয়ে সংবাদ প্রদান করলে ফরিদপুর জেলার সদরপুর থানার অপমৃত্যু মামলাটি রুজু হয়। এসআই (নিঃ) শুভ্রজিৎ পাল বিধি মোতাবেক লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করেন। ভিকটিমের মৃত্যুর জন্য কারো কোন ধরণের সন্দেহ না থাকায় বিনা ময়না তদন্তে তার স্বামীর নিকট লাশ সৎকারের জন্য হস্তান্তর করা হয়।
মামলার তদন্তকারী কর্মকর্তা থানায় এসে অপমৃত্যু মামলাটি ০৭ (সাত) ঘন্টার মধ্যে মামলাটি নিষ্পত্তি করেন এবং বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট ফরিদপুর বরাবর যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে প্রেরণ করেন।

Leave A Reply

Your email address will not be published.