২৪ ঘন্টাই খবর

নরসিংদীর মাধবদীতে কাভার্ড ভ্যানের চাপায় রিকশাচালকসহ দুজন নিহত।

নরসিংদীর মাধবদীতে কাভার্ড ভ্যানের চাপায় রিকশাচালকসহ দুজন নিহ

নরসিংদী প্রতিনিধি : শুক্রবার ২ জুলাই সকাল ১০টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের মাধবদীর কান্দাইল এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে কাভার্ড ভ্যান একটি অটো রিকসাকে চাপা দিলে ঘঠনা স্হলেই চদচালকসহ দুই জন প্রাণ হারায়।

রিকশাচালকের নাম সাব্বির মিয়া (২০) ও যাত্রীর নাম ফারিকুল ইসলাম (৩১)। নিহত সাব্বির মাধবদীর কান্দাইল এলাকার জামান মিয়ার ছেলে এবং ফারিকুল কিশোরগঞ্জের বাজিতপুর এলাকার নুরুল ইসলামের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ঢাকা-সিলেট মহাসড়ক ধরে রিকশাটি মাধবদীর কান্দাইলের দিকে যাচ্ছিল। এ সময় মাধবদীগামী একটি কাভার্ড ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে রিকশাটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই রিকশাটি দুমড়েমুচড়ে এর চালক ও যাত্রী নিহত হন। খবর পেয়ে মাধবদী থানা ও ইটাখোলা হাইওয়ের ফাঁড়ির পুলিশ এসে ওই দুজনের লাশ উদ্ধার করে। নিয়ন্ত্রণ হারানো কাভার্ড ভ্যানটি হাইওয়ে পুলিশ জব্দ করেছে।

মাধবদী থানার উপপরিদর্শক মাহবুবুল হক বলেন, নিহত দুজনের লাশ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহত ব্যক্তিদের স্বজনদের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। তবে নিয়ন্ত্রণ হারানো ওই কাভার্ড ভ্যানের চালক পলাতক।

Leave A Reply

Your email address will not be published.