২৪ ঘন্টাই খবর

মাদক ব্যবসার টাকার ভাগ নিয়ে বিতণ্ডা, কুপিয়ে একজনকে খুন।

মাদক ব্যবসার টাকার ভাগ নিয়ে বিতণ্ডা, কুপিয়ে একজনকে খু

 

নরসিংদী প্রতিনিধি : নরসিংদীতে মাদক ব্যবসার টাকা ভাগাভাগিকে কেন্দ্র করে ইসলাম মিয়া (৫৫) নামের একজনকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। বৃহস্পতিবার (১ জুলাই) সন্ধ্যায় পৌর শহরের বকুলতলার হোসেন মার্কেটের সামনে এ খুনের ঘটনা ঘটে। নিহত ইসলাম শহরের বকুলতলার হারত আলীর ছেলে।

 

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, মাদক ব্যবসার টাকা ভাগাভাগিকে কেন্দ্র করে বকুলতলা এলাকার মাদক ব্যবসায়ী সনেট (২৫) ও তার মায়ের সঙ্গে একই মহল্লার অপর মাদক ব্যবসায়ী ইসলাম মিয়ার ঝগড়া হয়। এরই জের ধরে বৃহস্পতিবার সকালে নিহত ইসলাম গ্রুপের লোকজন সনেট পক্ষের তিনজনকে এলোপাতাড়ি কুপিয়ে আহত করেন।

 

পরে সন্ধ্যায় হোসেন মার্কেটের সামনে প্রকাশ্যে সনেট ও তার লোকজন ধারালো অস্ত্র দিয়ে ইসলাম মিয়াকে এলোপাতাড়ি কোপাতে থাকেন। প্রতিপক্ষের হামলায় ইসলাম মাটিতে লুটিয়ে পড়েন। পরে তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

 

খবর পেয়ে ইসলামের স্বজনরা তাকে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে আসেন। পরে তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। গুরুতর আহত অবস্থায় ঢাকায় নেয়ার পথে তিনি মারা যান।

 

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সওগাতুল আলম হত্যাকাণ্ডের বিষয়টি নিশ্চিত করে জানান, দুই পক্ষই সন্ত্রাসী এবং মাদক ব্যবসায়ী বলে জানা গেছে।

 

Leave A Reply

Your email address will not be published.