২৪ ঘন্টাই খবর

মুন্সীগঞ্জে প্রেমিকের সাথে রাগ তরুণীর আত্মহত্যা।

মুন্সীগঞ্জে প্রেমিকের সাথে রাগ তরুণীর আত্মহত্য

আবু সাঈদ দেওয়ান সৌরভ, মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জে প্রেমিকের সাথে রাগ করে ফাতেমা আক্তার (২৩) নামে এক তরুনী আত্মহত্যা করেছে। গতকাল বৃহস্পতিবার দুপুর ১টার দিকে দিকে মুন্সীগঞ্জ সদর উপজেলার মিরকাদিম পৌরসভার কাঁঠালতলা এলাকায় এই ঘটনা ঘটে। নিহত ফাতেমা ওই এলাকার আহম্মেদ হোসেনের মেয়ে।

তথ্য সুত্রে জানা যায়, ফাতেমার গত সাত বছর যাবৎ সৌদি প্রবাসী মো. ফারহান সবুজ নামের এক ছেলের সাথে ইমুতে প্রেম চলছিলো। তাদের উভয়ের সরাসরি কখনো দেখা হয়নি। ফাতেমাকে অন্য কোথাও বিয়ে দিতে চাইলে সৌদি প্রবাসী ফারহান নানা ভাবে তাকে হুমকি দিত। পরে ফাতেমার পরিবার ফারহানের কাছে বিয়ে দিতে রাজি হয়। গত সপ্তাহে পারিবারিকভাবে তাদের বিয়ে ঠিক হয়। কিন্তু গত তিনদিন আগে সন্দেহের বশতবতি হয়ে ফাতেমাকে ফারহান বিভিন্ন কারনে বকাঝকা দিয়ে অপমান করে। এরই সুত্র ধরে ফাতেমা প্রেমিকের অপমান সহ্য করতে না পেরে ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

নিহতের মা বলেন, গত সপ্তাহে পারিবারিক ভাবেই ফারহানের সাথে মেয়ের বিয়ে ঠিক হয়। কিন্তু গত তিনদিন ধরে ফাতেমা খাবার খায় না। জিজ্ঞাসা করলে উত্তর ও দেয় না। বৃহস্পতিবার দুপুর ১টার দিকে রান্না বসিয়ে পুকুরে পানি আনতে গেলে এই সুযোগে ফাতেমা ঘরের দরজা জানালা বন্ধ করে ফাঁসি দেয়। পরে ছোট ছেলে দরজা ভেঙে ফাতেমাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে।

হাতিমার পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক এনামুল হক জানান, লাশটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এই ঘটনায় বৃহস্পতিবার বিকাল পর্যন্ত কোনো মামলা হয়নি।

Leave A Reply

Your email address will not be published.