২৪ ঘন্টাই খবর

কঠোর লকডাউন ঘোষণার পর শ্রীনগর বাজারে ক্রেতাদের চাপ।

কঠোর লকডাউন ঘোষণার পর শ্রীনগর বাজারে ক্রেতাদের চা

মোস্তাকিম আহমেদ আলিফ: করোনা ভাইরাস সংক্রমণ বেড়ে যাওয়ায় বৃহস্পতিবার থেকে সারাদেশে এক সপ্তাহের কঠোর লকডাউন দিয়েছে সরকার।

এই সংবাদে বাড়তি কেনাকাটা করতে শ্রীনগর বাজারে ও দোকানে ভিড় করছেন ক্রেতারা। দোকানে দোকানে ভিড় করে ক্রেতারা চাল, ডাল, মাংস, পেঁয়াজ, মাছ ,আলু ,রসুন ,আদা সহ বিভিন্ন নিত্যপ্রয়োজনীয় পণ্য বাড়তি পরিমাণে কিনতে দেখা গেছে।

বিক্রেতারা জানিয়েছেন, প্রতি শুক্রবার বাজারে ক্রেতাদের বাড়তি চাপ থাকে। আর এখন কঠোর লকডাউন এর কথা শুনে বাড়তি কেনাকাটার জন্য প্রচুর চাপ চলছে। তারা আরও জানিয়েছেন, এবার কঠোর লকডাউন অন্যবারের থেকে করাকরি হবে এমন গুঞ্জন সবখানেই রয়েছে। এই কঠোর লকডাউন এর মেয়াদ আরও বাড়তে পারে। এই কারণে হয়তো ক্রেতারা বাড়তি পণ্য কিনছেন।

শ্রীনগর বাজারের ব্যবসায়ী মোঃ রফিক হোসেন বলেন, প্রতি শুক্রবার ক্রেতাদের বাড়তি একটা চাপ থাকে। তবে কঠোর লকডাউনের খবর শুনে ক্রেতাদের বেশ চাপ দেখা যাচ্ছে। তিনি আরো বলেন, ইতিমধ্যে চাল ও চিনির দাম কিছুটা বেড়েছে।

এ ব্যাপারে ক্রেতা মিলন ভূঁইয়া
বলেন, জরুরী সেবা দেয়ার কাজে ব্যবহৃত যানবাহন ছাড়া সব ধরনের যানবাহন বন্ধ থাকবে। তবে সাংবাদিকদের গাড়ি ও ইন্টারনেট-সেবা দেওয়ার কাজে ব্যবহৃত যানবাহন‌ও চলবে। তাই বাজারে কঠোর লকডাউন এর কথা শুনে ক্রেতাদের চাপ বেড়ে গেছে।

Leave A Reply

Your email address will not be published.