২৪ ঘন্টাই খবর

জামালপুরে এক স্কুল ছাত্রীকে ধর্ষন, গ্রেফতার এক

মোঃ খাদেমুল ইসলাম অলিদ :

জামালপুর পৌর এলাকার মাছিমপুর গ্রামে ৬ষ্ঠ শ্রেণী পড়ুয়া এক স্কুল ছাত্রীকে(১২) জোর পুর্বক ধর্ষণের অভিযোগে ট্রাক চালক মিলন মিয়াকে গ্রেফতার করেছে সদর থানা পুলিশ।

গত কাল সোমবার (২৮জুন)দুপুরে ছাত্রীর বাড়িতে কেউ না থাকায়, আগে থেকে উৎপেতে থাকা পাশের বাড়ীর ট্রাক চালক মিলন মিয়া (৩০)ওই স্কুল ছাত্রীকে একা পেয়ে জোর পুর্বক ধর্ষণ করে । ওই সময় ছাত্রীর মা কিস্তির টাকা দিতে বাইরে থাকে নানা গরুর ঘাস কাটতে মাঠে থাকায় বাড়ি ঘর পুরো ফাঁকা ছিল।পরে বাড়িতে ফিরে মা দেখে মেয়ে কান্নাকাটি করছে,মা জিজ্ঞাস করলে ছাত্রী ঘটনা খুলে বললে এই ঘটনা জানা জানি হলে মিলন পালানোর চেষ্টা করলে স্থানীয় লোকজন মিলনকে আটক করে পুলিশকে খবর দিলে মিলনকে ঘটনাস্থল থেকে আটক করে সদর থানায় নিয়ে যায়।

এঘটনায় জামালপুর সদর থানায় রাতে ওই ছাত্রীর মা বাদী হয়ে একটি ধর্ষণ মামলা দায়ের করেন।
উল্লেখ্য,ছাত্রীটি তার মায়ের সাথে নানা বাড়ীতে থাকতো। আজ সকালে জামালপুর শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে ওই ছাত্রীকে মেডিকেল শেষে২২ ধারা জবান বন্ধর জন্য আদালতে তুলা হবে।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজাউল ইসলাম খান সত্যতা স্বীকার করে বলেন খবর পেয়ে ঘটনাস্থলে থেকে ধর্ষক  মিলন কে আটক করে থানায় নিয়ে আসি। থানায় মামলা হয়েছে আজ তাকে আদালতে প্রেরন করা হবে।

Leave A Reply

Your email address will not be published.