২৪ ঘন্টাই খবর

শ্রীপুরে বাঁশ ঝাড় থেকে পোশাক শ্রমিকের লাশ উদ্ধার

গাজীপুরের শ্রীপুর উপজেলার বরমী ইউনিয়নের গাড়ারণ গ্রামে বাঁশ ঝাড়ের ভেতর থেকে ময়না (৪০) নামে এক পোশাক শ্রমিকের লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (২৮ জুন) দুপুরে গাড়ারণ গ্রাম থেকে শ্রীপুর থানা পুলিশ ওই নারীর লাশ উদ্ধার করে। নিহত ময়না পাবনা জেলার ঈশ্বরগঞ্জ উপজেলার আটঘরিয়া গ্রামের মো. আসাদ মিয়ার স্ত্রী।

নিহত পোশাক শ্রমিক শ্রীপুর উপজেলার গাড়ারণ গ্রামের মো. ফারক মিয়ার বাড়িতে ভাড়া থেকে পৌর এলাকার হ্যামস গার্মেন্টস কারখানার শ্রমিকের কাজ করতেন। শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন বলেন, গত শনিবার কারখানার ডিউটি শেষে এক বান্ধবীর বাড়ি যাওয়ার কথা বলে বাড়ির মালিককে জানিয়ে বাসা থেকে বেরিয়ে যান ময়না। পরে ময়না আর বাসায় ফেরননি।

সোমবার দুপুরে এলাকাবাসী ময়নার লাশটি গাড়ারণ গ্রামের নাজিমউদ্দিনের বাড়ির পাশে বাঁশ ঝাড়ের ভেতর দেখতে পেয়ে এলাকাবাসী পুলিশে খবর দেয়। পুলিশ দুপুর আড়াইটার দিকে লাশটি উদ্ধার করেছে। এসময় লাশের পাশ থেকে তার ভ্যানিটি ব্যাগ ও আইডিকার্ড উদ্ধার করা হয়। লাশটি পঁচে ফুলে গেছে। ধারণা করা হচ্ছে দূর্বৃত্তরা তাকে হত্যার পর লাশটি বাঁশ ঝাড়ে ফেলে গেছে। মৃত্যুর কারণ জানা যায়নি। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শহীদ তাজ উদ্দিন আহাম্মেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে।

Leave A Reply

Your email address will not be published.