২৪ ঘন্টাই খবর

গোসাইরহাট প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মাস্টার গিয়াসউদ্দিন এর স্মরনে দোয়া ও আলোচনা সভা ।

গোসাইরহাট প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মাস্টার গিয়াসউদ্দিন এর স্মরনে দোয়া ও আলোচনা সভা

 

মোঃ সালমান হোসেন সাগর, শরীয়তপুর জেলা প্রতিনিধি।

 

শরীয়তপুরের গোসাইরহাট উপজেলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি, দৈনিক ইত্তেফাক পত্রিকার উপজেলা প্রতিনিধি ও দৈনিক হুংকার পত্রিকার সিনিয়র ষ্টাফ রির্পোটার মাষ্টার গিয়াস উদ্দিন খান এর রুহের মাগফেরাত কামনায় শোক সভা ও দোয়া অনুষ্ঠিত।

 

সোমবার ২৮-জুন, বাদ আছর গোসাইরহাট প্রেসক্লাবের আয়োজনে প্রেসক্লাব প্রাঙ্গণে মরহুম সাংবাদিক গিয়াস উদ্দিন খানের রুহের মাগফেরাত কামনায় শোক সভা ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

 

দোয়া মাহফিলে অংশগ্রহণ করে বক্তব্য রাখেন শরীয়তপুর প্রেসক্লাবের সহ-সভাপতি ও দৈনিক হুংকার পত্রিকার সম্পাদক আলহাজ্ব হাবিবুর রহমান (হাবিব সাংবাদিক) গোসাইরহাট, উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা মো. হাফিজুর রহমান, জেলা পরিষদের সদস্য জাকির হোসেন দুলাল, উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ মোহাম্মদ আবুল খায়ের,মোঃ কালাম সভাপতি গোসাইরহাট বিদ্যুৎ সমিতি, মহিউদ্দীন পেদা মৎসজীবিলীগ গোসাইরহাট, বাচ্চু সরদার মৎস্যজীবিলীগ,

 

উপজেলা শিক্ষা অফিসার মো. লুৎফর রহমান, গোসাইরহাট উপজেলা যুবলীগের সভাপতি নুরুজ্জামান মৃধা, পৌরসভার কাউন্সিলর আলহাজ্ব মতিউর রহমান মিন্টু বেপারী, আওয়ামী লীগের সহদপ্তর সম্পাদক শেখ মো. কামাল, হুংকার পত্রিকার বার্তা সম্পাদক মো. হারুন অর রশিদ, শরীয়তপুর ইলেকট্রনিক্স মিডিয়ার ও মোহনা টিভির মো. মাহাবুবুর রহমান।

 

 

গোসাইরহাট প্রেস ক্লাবের সাধারন সম্পাদক ও মানব কন্ঠের জেলা প্রতিনিধি কে এম সাইফুল্লাহ কাওসার, প্রেস ক্লাবের যুগ্ম সাধারন সম্পাদক ও যায়যায়দিন পত্রিকার এস এম নাজমুল হোসেন, সিনিয়র সাংবাদিক রফিকুল ইসলাম সিকদার, ৭১টিভির জেলা প্রতিনিধি ও প্রেস ক্লাবের কার্যকারী সদস্য নাজমুল হোসেন শামিম, দৈনিক আজকের আলোকিত সকাল পত্রিকার বিশেষ প্রতিনিধি,গোসাইরহাট প্রেসক্লাবের কার্যকারী সদস্য মোঃ সালমান হোসেন সাগর, গোসাইরহাট প্রেসক্লাবের কার্যকারী সদস্য, প্রেস ক্লাবের প্রচার সম্পাদক, মোস্তফা কামাল ফরাজি আইভিশন টিভি, জবস টিভির স্টাফ রির্পোটার সাহেদ আহমেদ বাবু, ডামুড্যা প্রেস ক্লাবের সাধারন সম্পাদক ও যুগান্তর পত্রিকর প্রতিনিধি মো. নান্নু মৃধা, দৈনিক আমাদের কন্ঠের উপজেলা প্রতিনিধি লুৎফর রহমান মামুন, আলোর জগত পত্রিকার উপজেলা প্রতিনিধি মো. মহসিন রেজাাউল প্রমুখ৷

Leave A Reply

Your email address will not be published.