২৪ ঘন্টাই খবর

যুবলীগের ফরিদপুর জেলা কমিটিতে যোগ্য পদ প্রত্যাশী সৈয়দ আলী আশরাফ পিয়ার

পার্থ প্রতিম ভদ্র, ফরিদপুর:
যুবলীগের ফরিদপুর জেলা কমিটিতে যোগ্য পদ প্রত্যাশা করেন  সৈয়দ আলী আশরাফ পিয়ার বি,এস, এস ( অনার্স),এম,এস,এস, রাজশাহী বিশ্ববিদ্যালয়। তিনি ছাত্রজীবন থেকে ছাত্রলীগের একনিষ্ঠ কর্মী হিসেবে কাজ করে গিয়েছে। বিভিন্ন সময়ে স্বৈরাচারী সরকারের চাপের মুখে কখনো মাথা নত করেনি এবং বঙ্গবন্ধুর আদর্শের একজন সৈনিক হিসেবে প্রতিনিয়ত কাজ করে যাচ্ছেন। বর্তমান ফরিদপুর আওয়ামী যুবলীগের আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য হিসেবে কাজ করে যাচ্ছেন। একই সাথে সর্বজন গ্রহণযোগ্য ব্যক্তি হিসেবে নিজেকে ইতোমধ্যে প্রতিষ্ঠা করেছেন। ফরিদপুর জেলা আওয়ামী যুবলীগের পূর্ণাঙ্গ কমিটি গঠনের সময় সে একটি মূল্যবান পদ পেলে তার চেষ্টা   যোগ্যতা ও রাজনৈতিক অভিজ্ঞতা  তাকে অনেকদূর এগিয়ে নিয়ে যেতে পারবে, একই সাথে তরুণ নেতৃত্ব তার কাছ থেকে অনেক কিছু শিখতে পারবে। তিনি তার শ্রম ও মেধা দিয়ে যোগ্য পদে স্থান করে নিবেন বলে আশাবাদ ব্যক্ত করেছেন।
কেননা বিগত দিনে সরকারবিরোধী লড়াই-সংগ্রামে  আওয়ামী লীগের পক্ষ থেকে সে কাজ করা যাবে এবং বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার ক্ষেত্রে মাননীয় প্রধানমন্ত্রী জনো নেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাবেন।
আগামীতে যুবলীগের জেলা কমিটিতে তার মতো সৎ বিচক্ষণ এবং পরিচ্ছন্ন ইমেজের লোক জেলা কমিটিতে সুযোগ পেলে । সেটা অবশ্যই সবার জন্য কল্যাণ বয়ে আনবে। আগামী দিনে যেকোনো লড়াই-সংগ্রামে ফরিদপুর আওয়ামী যুবলীগের পতাকা তলে থেকে, জন নেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য সব সময় রাজপথে থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

Leave A Reply

Your email address will not be published.