২৪ ঘন্টাই খবর

রাজনগরে ‘পারস্পরিক শিখন’ শীর্ষক কর্মশালা কর্মসূচী অনুষ্ঠিত

তিমির বনিক, মৌলভীবাজার জেলা প্রতিনিধি:
মৌলভীবাজারের রাজনগর উপজেলায় জাতীয় স্থানীয় সরকার ইনস্টিটিউট (এনআইএলজি) কর্তৃক বাস্তবায়নাধীন পারস্পরিক শিখন কর্মসূচী প্রাতিষ্ঠানিকীকরণ শীর্ষক প্রকল্পের আওতায় উপজেলা পর্যায়ে ‘পারস্পরিক শিখন’ শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

রোজ রোববার (২৭জুন) রাজনগর জেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রিয়াংকা পাল এর সভাপতিত্বে এবং ব্রেকিং দ্য সাইলেন্স এর শ্রীমঙ্গল প্রকল্প অফিসের প্রকল্প সমন্বয়কারী এবং অফিস ইনচার্জ চাঁদনী রায়ের সঞ্চালনায় কর্মশালায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মুক্তি চক্রবর্তী।

বিশেষ অতিথি হিসেবে ভ্যার্চুয়ালী মাধ্যমে যুক্ত হয়ে উপস্থিত ছিলেন পারস্পরিক শিখন কর্মসূচী প্রকল্প (এনআইএলজি) এর প্রকল্প ব্যবস্থাপক ড. আবুল কালাম শরীফউল্লাহ। ব্রেকিং দ্য সাইলেন্সের পক্ষ হতে ভ্যার্চুয়ালী মাধ্যমে যুক্ত হয়েছিলেন নির্বাহী পরিচালক রোকসানা সুলতানা এবং অনুষ্ঠান এবং পরিকল্পনা পরিচালক মোঃ জাহিদুল ইসলাম।

এ কর্মশালার মাধ্যমে উপজেলার ৮টি ইউপি প্রতিনিধিরা তাদের নিজ নিজ ইউপি ভালো শিখনগুলো উপস্থাপন করেন এবং ভোটের মাধ্যমে সর্বোত্তম ৫টি ভালো শিখন নির্বাচন করেন।

কর্মশালায় রাজনগর উপজেলার সকল ইউপি পরিষদ হতে ১ জন চেয়ারম্যান, ১ জন সচিব ও ২ জন সদস্য (নারী ও পুরুষ) সহ মোট ৪ জন করে অংশগ্রহণ করেন যুক্ত ছিলেন অনুষ্ঠান জুড়ে।

Leave A Reply

Your email address will not be published.