২৪ ঘন্টাই খবর

সিরাজদিখানে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধ কমিটি গঠন ও জরুরি সভা।

সিরাজদিখানে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধ কমিটি গঠন ও জরুরি সভ

 

আরিফ হোসেন হারিছ সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি:

 

মুন্সিগঞ্জের সিরাজদিখানের লতব্দী ইউনিয়ন পরিষদে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধ কমিটি গঠন ও সরকার ঘোষিত নির্দেশনা বাস্তবায়নের লক্ষ্যে করনীয় জরুরি সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার ২৮ জুন বেলা ১১টায় উপজেলার লতব্দী ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান এস এম সোহরাব হোসেন এর সভাপতিত্বে এই সভা অনুষ্ঠিত হয়। এ-সময় পরিষদের ৯ টি ওয়ার্ডে ৫ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে। 

 

এসময় সভাপতি এস এম সোহরাব হোসেন তার বক্তব্যে বলেন আমরা সবাই জানি বিশ্ব আজ মহামারী করোনা ভাইরাস সংক্রমণের আতঙ্কে আতঙ্কিত। এ-সময় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকল প্রকার সহায়তা নিয়ে প্রতিটি মানুষের পাশে দাড়িয়েছে। এই ভয়াবহ ছোবল থেকে রক্ষা পেতে হলে আমাদের সবাইকে স্বাস্থ্য সচেতন হতে হবে। সরকার ঘোষিত মহামারী করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে স্বাস্থ্য সচেতনার বৃদ্ধির লক্ষ্যে ও লকডাউনে কর্মহীন মানুষকে সহায়তা প্রদানের জন্য ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে ৫ সদস্য বিশিষ্ট কমিটি ২১ সদস্য বিশিষ্ট ইউনিয়ন গঠন করা হয়েছে।

আসুন আমরা সবাই স্বাস্থ্য সচেতন হই সরকারের বিধিনিষেধ মেনে চলি। করোনা ভাইরাসের সংক্রমণ থেকে নিজেকে রক্ষা করি অন্যকে সুস্থ রাখি দেশ ও জাতিকে বাঁচাই। 

 

এ-সময় উপস্থিত ছিলেন লতব্দী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ জসিমউদদীন লতব্দী ইউনিয়ন ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রইজউদ্দিন ফালু, কাদির সিকদার, লতব্দী ইউনিয়ন সদস্য আওলাদ হোসেন মাদবর,মিয়ার হোসেন সহ ইউনিয়ন পরিষদের সকল নারী-পুরুষ সদস্য,শিক্ষক, ইমাম,এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

Leave A Reply

Your email address will not be published.