২৪ ঘন্টাই খবর

কালীগঞ্জে অল্পের জন্য গনপিটুনি থেকে বেঁচে গেল ৩ গরু চোর, থানায় মামলা দায়ের। মোঃ লোকমান হোসেন পনির, ।

কালীগঞ্জে অল্পের জন্য গনপিটুনি থেকে বেঁচে গেল ৩ গরু চোর, থানায় মামলা দায়ের। মোঃ লোকমান হোসেন পনির,

কালীগঞ্জ(গাজীপুর)প্রতিনিধি ঃ

গাজীপুরের কালীগঞ্জে সিএনজিতে গরুচুরি করে পালানোর সময় তিন জনকে আটক করে কালীগঞ্জ থানা পুলিশের হাতে তুলে দেয় স্তানিয়রা।

অভিযোগ সূত্রে জানা যায়, মোক্তারপুর ইউনিয়নের মৈশাইর গ্রামের লব কিশোর দেবনাথের ছেলে ইলেক্ট্রিক মেকানিক রিপন দেবনাথ অভিযোগ করে বলেন, গতকাল শনিবার সকালে তার দুইটি বাছুর তার জমিতে চড়িয়ে দোকানে চলে যায়। পরে লোকমুখে যানতে পারে, তার একটি বাছুর সিএনজি করে তুলে নিয়ে যাওয়ার সময় মোক্তারপুর ইউনিয়নের মৈশাইর তেতুঁলতলা এলাকায় চোর সন্দেহে ধরা পরেছে। পরে জিজ্ঞাসাবাদে বুঝতে পারে প্রকৃতপক্ষে তারা চোর। পরে তাদের আটকিয়ে থানায় খবর দেয়। এসময় এলাকার সাধারন মানুষ জড়ো হয়ে তাদের গণপিটুনি দিতে চেষ্ঠা করে।

পরে কালীগঞ্জ এস.আই সাদিক সংগীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে যায়। জানতে পারে যে, প্রতিবেশী পোটান এলাকার গিয়াস উদ্দিনের ছেলে নাসির উদ্দিন চোরদের গতিরোধ করে। আটককৃতরা হলো, কাপাসিয়া বাড়ীগাঁও এলাকার আসাদ ভুইয়ার ছেলে আবজাল সরকার, একই এলাকার মাহবুব এর ছেলে আলমগীর ও ,জাঙ্গালিয়া এলাকার হামিদ শেখ এর ছেলে জাকিরকে আটক করে থানায় নিয়ে যায়।

কালীগঞ্জ থানার এস.আই সাদিক জানান, গতকাল সন্ধ্যায় ৩ গরুচোর সন্দেহে সিএনজি ও গরুসহ আটক করে স্থানীয়রা। খবর পেয়ে ঘটনাস্থলে যাই এবং তাদেও উদ্ধার কওে থানায় নিয়ে আসি। পরে রাতে তাদর বিরুদ্ধে চোরির মামলা রুজু করা হয় যার নং-২৫(৬)২০২১

Leave A Reply

Your email address will not be published.