২৪ ঘন্টাই খবর

গাজীপুরের কোনাবাড়িতে ঝুটের গুদামে আবারো আগুন। 

গাজীপুরের কোনাবাড়িতে ঝুটের গুদামে আবারো আগুন।

 

মোঃ ইসমাইল খাঁন (রিপোর্টার)

 

গাজীপুরের কোনাবাড়ি আমবাগ এলাকায় ঝুটের গুদামে আগুন লেগে পুড়ে গেছে অন্তত ২০ টি ঝুটের গুদাম । পুড়ে গেছে বিপুল পরিমান ঝুটের মালামাল । ফায়ার সার্ভিসের ৩ টি ইউনিট প্রায় ২ ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণ করতে সক্ষম হয় ।

ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানায়, রবিবার সকাল ৭টার দিকে স্থানীয় সোহেল তাজের ঝুটের গুদাম থেকে আগুনের সুত্রপাত ঘটে। মুহুর্তের মধ্যে পাশের মিজান শেখ,গিয়াসউদ্দিন, করিম, শাহ আলম,এনামুলের ঝুটের গুদামসহ আরও অন্তত ২০টি ঝুটের গুদামে আগুন ছড়িয়ে পড়ে । পুড়ে যায় গুদামে রাখা সুতা , কাপড়সহ বিপুল পরিমাণ ঝুটের মালামাল । খবর পেয়ে জয়দেবপুর ও কাশিমপুর ডিবিএল ফায়ার সার্ভিসের ৩ টি ইউনিট প্রায় দুই ঘন্টার চেষ্টায় সকাল ৯টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে ।

জয়দেবপুর ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক আব্দুল হামিদ জানান, ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে এনেছে । তবে পুরাপুরি নেভাতে একটু সময় লাগবে । তাৎক্ষনিকভাবে আগুন লাগার কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ এখনো জানাতে পারেনি ফায়ার সার্ভিস।এদিকে স্থানীয় এলাকাবাসীর অনেক দিনের দাবি কোনাবাড়ীতে একটি ফায়ার সার্ভিস স্থাপন করার,বার বার আগুনে পোড়ার ঘটনা ঘটতে থাকা সত্যেও এখন পর্যন্ত কোনাবাড়ীতে ফায়ার সার্ভিস স্থাপন করা হয়নি,এমনটাই বলছিলেন স্থানীয় ভুক্তভোগীরা।

Leave A Reply

Your email address will not be published.