২৪ ঘন্টাই খবর

কুলাউড়া পুলিশি অভিযানে ১কেজি ২০০ গ্রাম গাঁজাসহ ২ ব্যবসায়ী আটক

মৌলভীবাজার জেলা প্রতিনিধি:
মৌলভীবাজারের কুলাউড়া থানা পুলিশের মাদক বিরোধী পৃথক অভিযানে ১ কেজি গাঁজা ও ৩০০ পুরিয়া (২০০ গ্রাম) ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার করা হয়েছে। শনিবার (২৬ জুন) উপজেলার জয়চন্ডি ও কর্মধা ইউপি এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।
থানা সূত্রে জানা যায়, মৌলভীবাজার জেলাকে মাদকমুক্ত করার লক্ষে, কুলাউড়া থানার ওসি বিনয় ভূষণ রায় এর নেতৃত্বে এসআই মো. হারুনুর রশিদ সঙ্গীয় অফিসার ফোর্সসহ জয়চন্ডি ইউপির মেরিনা চা বাগানের বাংলা টিলা গ্রামের কুখ্যাত মাদক ব্যবসায়ী মুকিত মিয়ার (৪৫) বসত ঘরে বিশেষ অভিযান পরিচালনা করে ১ কেজি গাঁজা উদ্ধারসহ তাকে গ্রেপ্তার করা হয়।
অপর অভিযানে এসআই আব্দুর রহিম জিবান সঙ্গীয় অফিসারসহ কর্মধা ইউপির কাঁঠালতলী বাজারস্থ মাদক ব্যবসয়ী তৈয়ব আলীর (৫২) পান সিগারেটের টং দোকানে অভিযান চালিয়ে ৩০০ পুরিয়া (২০০ গ্রাম) গাঁজা উদ্ধারসহ তাকে গ্রেপ্তার করা হয়।
কুলাউড়া থানার ওসি বিনয় ভূষণ রায় বিষয়টি নিশ্চিত করে বলেন, মাদকসহ গ্রেপ্তারকৃত ২ ব্যবসায়ীকে রোজ রোববার (২৭ জুন) বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। কুলাউড়া থানাকে মাদকমুক্ত করার লক্ষে পুলিশ সুপারের নির্দেশে থানা পুলিশের মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে বলে জানান ওসি।

Leave A Reply

Your email address will not be published.