২৪ ঘন্টাই খবর

কমলগঞ্জে চা–শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার

তিমির বনিক, মৌলভীবাজার জেলা প্রতিনিধিঃ

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার অর্জুন মহালী (২৭) নামের এক চা–শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শুক্রবার দুপুরে উপজেলার সীমান্তবর্তী এলাকা মাধবপুর ইউপি পাত্রখোলা চা–বাগানের কবরস্থান এলাকায় একটি আমগাছ থেকে ওই ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।

অর্জুন পাত্রখোলা চা-বাগানের মসজিদ লাইনের গোপাল মহালীর ছেলে। গরু চরাতে আসা রাখালেরা এ লাশটি দেখতে পেয়ে চিৎকার দিলে আশপাশের মানুষজন এসে জড়ো হয়।

নিহত অর্জুন মহালীর চাচাতো ভাই জাফর মহালী জানান, গত বৃহস্পতিবার বিকেল থেকে অর্জুনকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। গতকাল শুক্রবার লোকমুখে খবর শুনে এসে দেখেন এটি তার চাচাতো ভাইয়ের লাশ। তিনি খুব সহজ-সরল প্রকৃতির স্বভাবের ছিলেন। তাঁদের ধারণা, কেউ তাঁকে হত্যা করে গাছের সঙ্গে ঝুঁলিয়ে রেখেছে। তাঁর হাতে রক্তের দাগও পাওয়া গেছে। এদিকে গাছের সঙ্গে লাশ ঝুলে থাকতে দেখে চা-শ্রমিকদের মাঝে মিশ্র প্রতিক্রিয়া তৈরি হয়েছে।

পাত্রখোলা চা–বাগানের ব্যবস্থাপক শামসুল ইসলাম সেলিম জানান, চা–শ্রমিকদের কাছ থেকে লাশের খবর শুনে ঘটনাস্থলে গিয়ে দেখেন এভাবে গাছের সঙ্গে লাশ ঝুলে আছে। তিনি কমলগঞ্জ থানা পুলিশকে জানালে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

এ বিষয়ে কমলগঞ্জ থানার ওসি ইয়ারদৌস হাসান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন শেষে বোঝা যাবে এটা হত্যা না আত্মহত্যা। তার আগে নিশ্চিত করে কিছু বলা যাচ্ছে না।

Leave A Reply

Your email address will not be published.