২৪ ঘন্টাই খবর

শ্রীমঙ্গলে নৈশপ্রহরীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার

মৌলভীবাজার জেলা প্রতিনিধি :
মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার নৈশপ্রহরী মিজাজ মিয়া (৫০) এর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। রোজ শনিবার (২৬ জুন) সকাল ৮ ঘটিকার দিকে শ্রীমঙ্গল শহরের মিশন রোড থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়। নৈশপ্রহরী নিহত মিজাজ মিয়া শহরের সোনামিয়া রোডের নৈশ কলীন দায়িত্ব পারল করতেন।
নিহতের স্ত্রী মাজেদা বেগম বলেন, আমি বোনের বাসায় ছিলাম। সেখান থেকে খবর পেয়ে বাসায় এসে দেখি ফ্যানের রডের সাথে আমার স্বামী ঝুলে আছেন। তিনি বলেন, তার ধারণা তার স্বামী নিজে নিজেই গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করতে পারেন। স্ত্রী বলেন, তার স্বামী খুব রাগ করতেন, কারো কথা শুনতেন না। জেদ করেই গলায় ফাঁস দিতে পারেন। নিহত ব্যাক্তি প্রায় ৪ বছর ধরে মিশন রোডে ভাড়া আছেন এবং দুই বছর ধরে নৈশপ্রহরী হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন।
খবর পেয়ে শ্রীমঙ্গল থানা পুলিশ ঘটনা স্থলে পৌঁছায়। এসআই দুর্জয় সরকার সকালে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার ২৫০ শষ্যা বিশিষ্ট হাসপাতালের মর্গে পাঠান। শ্রীমঙ্গল থানার ওসি তদন্ত হুমায়ুন কবির এর সাথে কথা বললে জানান ঘটনার সত্য নিশ্চিত করে বলেন,ময়নাতদন্তের পর জানা যাবে এটা হত্যা না আত্নহত্যা! এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.