২৪ ঘন্টাই খবর

সিরাজদিখানে লকডাউন বাস্তবায়নে পুলিশ ব্যাপক তৎপরতা চালিয়েছে ।

সিরাজদিখানে লকডাউন বাস্তবায়নে পুলিশ ব্যাপক তৎপরতা চালিয়েছে

 

আরিফ হোসেন হারিছ সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি:

 

 

করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে সরকারের নির্দেশ বাস্তবায়নে মুন্সিগঞ্জের সিরাজদিখানে লকডাউনের পঞ্চম দিনে পুলিশ প্রশাসন উপজেলার বিভিন্ন পয়েন্টে চেক পোস্ট বসিয়ে অফিসার ইনচার্জ মোহাম্মদ বোরহান উদ্দিন এর নেতৃত্বে থানা পুলিশের কার্যক্রম চোখে পড়ার মত। এ ব্যাপারে কাজ করছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও উপজেলা প্রশাসন।

শুক্রবার ২৬ জুন ভোর থেকেই উপজেলার কুচিয়ামোড়া ঢাকা-মাওয়া মহাসড়কে , নিমতলা বাসস্ট্যান্ডে চেক পোস্ট বসিয়েছে আইনশৃঙ্খলা বাহিনী। রোগীর ও নিত্য প্রয়োজনীয় জিনিষপত্রের গাড়ি ছাড়া সকল গাড়ি ফিরিয়ে দেওয়া হয়েছে। ঢাকা থেকে আসা অসংখ্য গাড়ি ফিরিয়ে দেওয়া হয়েছে এবং শ্রীনগর, সিরাজদিখান ও মুন্সিগঞ্জ থেকে কোন গাড়ি ঢাকা যেতে দেওয়া হয়নি।

এছাড়াও উপজেলা বালুচর বাজার, সিরাজদিখান বাজার,তালতলা বাজার,ইছাপুর চৌরাস্তা সহ বিভিন্ন স্থানে লকডাউন বাস্তবায়নে কঠোর নজরদারি চালিয়েছে পুলিশ। পাশাপাশি করোনা ভাইরাসে প্রতিরোধে সচেতনতামূলক মাইকিং করে প্রচার প্রচারণা চালানো হচ্ছে।

 

এবিষয়ে সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ বোরহান উদ্দিন জানান করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে সরকারের নির্দেশ বাস্তবায়নের লক্ষ্যে আমরা কাজ করে যাচ্ছি। রোগীর ও নিত্য প্রয়োজনীয় জিনিষপত্রের গাড়ি ছাড়া সকল গাড়ি ফিরিয়ে দিয়েছি। ঢাকা থেকে আসা অসংখ্য গাড়ি ঢাকায় ফিরিয়ে দেওয়া হয়েছে এবং শ্রীনগর, সিরাজদিখান ও মুন্সিগঞ্জ থেকে কোন গাড়ি ঢাকা যেতে দেওয়া হয়নি।

Leave A Reply

Your email address will not be published.