২৪ ঘন্টাই খবর

আমি সাতক্ষীরাবান্ধব হতে চাই : সাতক্ষীরা জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির।

আমি সাতক্ষীরাবান্ধব হতে চাই : সাতক্ষীরা জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবি

 

মুহাম্মদ কাইসার হামিদ, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধিঃ

 

সাতক্ষীরার নবাগত জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির বলেছেন, আমি শুধু সাংবাদিক বান্ধবই নই, আমি সাতক্ষীরাবান্ধব হতে চাই। সাতক্ষীরার জনপ্রতিনিধি, রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সুশীল ব্যক্তি ও সাংবাদিকদের সহযোগিতায় এ জেলার সমস্যা চিহ্নিত করে তা সমাধান করতে চাই। সাতক্ষীরা সম্ভাবনাময় এক অনন্য জেলা। জেলার মানুষ শান্তিপ্রিয়। এই মুহূর্তে আমাদের বড় চ্যালেঞ্জ করোনা মহামারী প্রতিরোধ করা। করোনা রুখতে আমাদের প্রত্যেককে সহযোগিতা করতে হবে। স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। মুখে মাস্ক পরা নিশ্চিত করতে হবে। সাতক্ষীরার প্রধান সমস্যা ঝুঁকিপূর্ণ বেড়িবাঁধ। টেকসই বেড়িবাঁধ নির্মাণে আমি এ জেলায় যোগদানের আগেই কাজ শুরু হয়েছে। আমি বেড়িবাঁধ নিয়ে সরকারের সংশ্লিষ্ট বিভাগে ইতোমধ্যে কথা বলেছি। আশা করছি, সফল হবো। সাতক্ষীরার জলাবদ্ধতা সমস্যাসহ যেসব সমস্যা রয়েছে তা পর্যায়ক্রমে সমাধানের উদ্যোগ গ্রহণ করবো। সুশীলসমাজকে সাথে নিয়ে এ জেলার সমস্যাগুলো চিহ্নিত করে তা সমাধানের পথ খুঁজবো। তিনি সাংবাদিকদের সাথে একাধিকবার এসব বিষয়ে মত বিনিময় করেন। নবাগত জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবিরের এ মহতি উদ্যোগকে স্বাগত জানান অনেকেই।

 

কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার রামদী ইউনিয়নের তারাকান্দির গ্রামের বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুল আজিজ মাষ্টারের কৃতি সন্তান পরিকল্পনা বিভাগের রাষ্ট্রীয় একান্ত সচিব (উপসচিব) মোহাম্মদ হুমায়ুন কবির মহামান্য রাষ্ট্রপতির আদেশক্রমে ২১-১৬৫ স্বারকমূলে

গত ৩১ মে জনপ্রশাসন মন্ত্রণালয়ের মাঠ প্রশাসন-২ শাখার উপ সচিব শাহীন আরা বেগম পিএএ এর স্বাক্ষরিত একটি আদেশের চিঠি পেয়ে সাতক্ষীরা জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট হিসেবে যোগাদান করার পর থেকে ওই জেলার উন্নয়ন, সমস্যা সমাধান, কোভিড-১৯ প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধির লক্ষে কাজ করে জনগনের প্রশংসা কুড়িয়ে নিচ্ছেন।

 

উপসচিব থেকে সাতক্ষীরা জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট পদে পদোন্নতি পাওয়ায় ইতোমধ্যে কুলিয়ারচর প্রেসক্লাব ও কুলিয়ারচর উপজেলা অনলাইন প্রেসক্লাব সহ বিভিন্ন সংগঠন ও বিভিন্ন শ্রেণি পেশার মানুষ প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

Leave A Reply

Your email address will not be published.