২৪ ঘন্টাই খবর

সিরাজদিখানে লকডাউনের চতুর্থ দিনে উপজেলা প্রশাসনের ব্যাপক নজরদারি ভ্রাম্যমাণ আদালত।

সিরাজদিখানে লকডাউনের চতুর্থ দিনে উপজেলা প্রশাসনের ব্যাপক নজরদারি ভ্রাম্যমাণ আদাল

[contact-form][contact-field label=”Name” type=”name” required=”true” /][contact-field label=”Email” type=”email” required=”true” /][contact-field label=”Website” type=”url” /][contact-field label=”Message” type=”textarea” /][/contact-form]

 

আরিফ হোসেন হারিছ সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি:

 

করোনার মোকাবেলায় সরকারের নির্দেশ বাস্তবায়নে মুন্সিগঞ্জের সিরাজদিখানে লকডাউনের চতুর্থ দিনে উপজেলা প্রশাসন উপজেলার বিভিন্ন স্থানে ব্যাপক নজরদারি চালিয়েছে। মাস্ক পরিধান না করায় ৫ জনকে ২ হাজার১শত টাকা জরিমানা করেন। এ ব্যাপারে কাজ করছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও উপজেলা প্রশাসন।

শুক্রবার ২৫ জুন সকাল থেকেই উপজেলার কুচিয়ামোড়া ঢাকা-মাওয়া মহাসড়কে , নিমতলা বাসস্ট্যান্ডে চেক পোস্ট বসিয়েছে আইনশৃঙ্খলা বাহিনী ও উপজেলা প্রশাসন উপজেলার বালুচর বাজার, সিরাজদিখান বাজার,তালতলা বাজার,ইছাপুর চৌরাস্তা সহ বিভিন্ন স্থানে লকডাউন বাস্তবায়নে অভিযান চালিয়ে লকডাউন অমান্য করে রাস্তায় বের হওয়ার দায়ে ও মাস্ক পরিধান না করায় দণ্ডবিধি ১৮৬০ এর ২৩৯ ধারায় ও ভোক্তা আধিকার সংরক্ষণ আইন ২০০৯এর ২৩ ধারায় ৫ জনকে ২ হাজার১ শত টাকা জরিমানা উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফয়েজুল ইসলাম।

 

এ-সময় তিনি সাংবাদিকদের জানান নিত্য প্রয়োজনীয় জিনিষপত্রের দোকানপাট ছাড়া উপজেলার সব ধরণের রেস্তোরাঁ, চায়ের দোকান বা এমন কোন স্থান যেখানে মানুষের সমাগম হতে পারে সেগুলো বন্ধ রাখা হয়েছে ।এ ছাড়া সিরাজদিখাের ভেতরে গণপরিবহনের চলাচলও বন্ধ রাখা হয়েছে। করোনাভাইরাস প্রতিরোধে উপজেলা জুড়ে ব্যাপক সচেতনতামূলক প্রচার প্রচারণা চালানো হচ্ছে।স্বাস্থ্য মন্ত্রণালয়ের পক্ষ থেকে যে নির্দেশনা দেয়া হয়েছে সেটা মাইকিং করে, লিফলেট বিতরণ করে, পোস্টার টানিয়ে এবং মসজিদের ইমামের মাধ্যমে প্রচার করা হচ্ছে।

এ-সময় উপস্থিত ছিলেন এএসআই মাহমুদুল হাসান ও ফোর্স।

Leave A Reply

Your email address will not be published.