২৪ ঘন্টাই খবর

নওগাঁ-রাজশাহী মহা-সড়কে বাস ও মিনিট্রাকের মুখোমুখি সংঘর্ষ নিহত-২

হাবিব স্টাফরিপোর্টারঃ
নওগাঁ-রাজশাহী মহা-সড়কে মিনিট্রাকের সঙ্গে একটি  যাত্রীবাহীবাসে মুখোমুখী সংঘর্ষে ২জন নিহত হয়েছে। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে নওগাঁ-রাজশাহী মহাসড়কের পঞ্চমীতলা মোড়ের অদূরে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো- মিনিট্রাকের চালক রাজশাহীর মোহনপুর উপজেলার মৌগাছি ইউনিয়নের টেমা গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে মাসুদ রানা (২৪) ও তার সহযোগী নোয়াখালী জেলার সুর্বনচর উপজেলার চকরশিদ গ্রামের বাবর উদ্দিনের ছেলে রাসেল (২০)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, নাহার এগ্রো গ্রুপের একটি মিনি ট্রাক  মুরগির বাচ্চা নিয়ে রাজশাহী থেকে নওগাঁর দিকে যাচ্ছিল। পথে পঞ্চমীতলা মোড়ের অদূরে নওগাঁ থেকে ছেড়ে আসা একটি নওগাঁ-রাজশাহী চলাচলকারী শ্যামলী পরিবহন বাসের সঙ্গে মুখোমুখী সংঘর্ষে মিনিট্রাকের সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই মারা যান মিনিট্রাকের চালক মাসুদ রানা।

এ ব্যাপারে মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মিনিট্রাকের হেলপার রাসেলকে উদ্ধার করে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে সে মারা যায় ।

Leave A Reply

Your email address will not be published.