২৪ ঘন্টাই খবর

পদ্মাসেতু প্রকল্পের নির্মাণাধীন বৈদ্যুতিক খুঁটি থেকে নদীতে পড়ে নিখোঁজ হন চীনা প্রকৌশলী জিয়াওয়ের (২৫) ১৮ ঘন্টায়ও সন্ধান মিলেনি ।

পদ্মাসেতু প্রকল্পের নির্মাণাধীন বৈদ্যুতিক খুঁটি থেকে নদীতে পড়ে নিখোঁজ হন চীনা প্রকৌশলী জিয়াওয়ের (২৫) ১৮ ঘন্টায়ও সন্ধান মিলেনি

 

ম‌ুন্সীগঞ্জ প্রতি‌বেদকঃ

 

পদ্মায় নিখোঁজ চীনা প্রকৌশলী উদ্ধারে কাজ করছে ৩ বাহিনী। নিখোঁজের ১৮ ঘন্টা পরেও প্রকৌশলীর সন্ধান মেলেনি। এদিকে মঙ্গলবার (২২ জুন) রাত সাড়ে ৮টার দিকে পদ্মাসেতু প্রকল্পের নির্মাণাধীন বৈদ্যুতিক খুঁটি থেকে নদীতে পড়ে নিখোঁজ হন চীনা প্রকৌশলী জিয়াওয়ের (২৫)।

 

নিখোঁ‌জের পরেই মাওয়া নৌ পুলিশ ও কোষ্টগার্ড উদ্ধার অভিযান শুরু করে। পরে আজ সকাল সাড়ে ৫ টায় যোগ দেয় ফায়ার সার্ভিস। এখোন ওই প্রকৌশলী উদ্ধারে নৌ পুলিশ, কোষ্টগার্ড ও ফায়ার সার্ভিস ৩ বাহিনী একযোগে উদ্ধার অভিযান চালালেও নিখোঁজের ১৮ ঘন্টা পরেও মেলেনি চীনা প্রকৌশলীর সন্ধান।

 

শ্রীনগর ফায়ার সার্ভিসের ইনচার্জ দেওয়ান মো. আজাদ আজ বুধবার (২৩ জুন) দুপুর আড়াই টার দিকে জানান, আমার টিম ডুবুরি দল কাজ করছে। কিন্তু এখনো নিখোঁজ প্রকৌশলীকে উদ্ধার করা সম্ভব হয় নাই।

 

মাওয়া নৌপুলিশ ফাঁড়ির ইনচার্জ সিরাজুল কবীর বলেন, পদ্মা সেতু এলাকার নদীতে ১০-১২ কিলোমিটার খুজেঁ প্রকৌশলীকে উদ্ধার করা সম্ভব হয়নি । নদীর পার্শ্ববর্তী সব থানাকে এ বিষয়ে তথ্য পাঠানো হয়েছে। তিনি আরো বলেন শিমুলিয়া তিন নম্বর ফেরিঘাট বরাবর মাঝ নদীতে পদ্মা বহুমুখী সেতু প্রকল্পের বৈদ্যুতিক টাওয়ার নির্মাণ কাজে ওই প্রকৌশলী নিয়োজিত ছিলো। সেতু সংশ্লিষ্টদের কাছ থেকে তার নিখোঁজের খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে গিয়ে উদ্ধার অভিযান শুরু করি।

 

এ ব্যাপারে মাওয়া কোষ্ট গার্ডের কম্পোজিট কমান্ডার বজলুর রশিদ জানান, আমরা গত রাত থেকেই উদ্ধারে কাজ করছি। পদ্মা সেতুর আশে পাশের এলাকায় তার খোজ চলছে। কিন্তু এখনো উদ্ধার করা সম্ভব হয়নি।

Leave A Reply

Your email address will not be published.