২৪ ঘন্টাই খবর

কালিয়াকৈর পৌর আ.লীগের বাংলাদেশ আ.লীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

কালিয়াকৈর প্রতিনিধি:
বাংলাদেশ আওয়ামী লীগ কালিয়াকৈর পৌর শাখা ও সহযোগী সংগঠনের উদ্যোগে,বুধবার সকাল ১০ ঘটিকায় স্বাধীনতার নেতৃত্ব দানকারী সংগঠন” বাংলাদেশ আওয়ামী লীগ” এর ৭২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা ও দুআ মাহফিল অনুষ্ঠিত হয়।
পৌর আওয়ামী লীগের সভাপতি সরকার মোশাররফ হোসেন জয় এর সভাপতিত্বে ও সাধরন সম্পাদক, সাবেক কেন্দ্রীয় ছাত্রনেতা শিকদার জহিরুল ইসলাম জয় এর সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গাজীপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আকবর আলী, জেলা আওয়ামী যুবলীগের একমাত্র যুগ্ম আহবায়ক, উপজেলা ভাইস চেয়ারম্যান সেলিম আজাদ, জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক খন্দকার মফিজুল ইসলাম লিটন সহ পৌর ছাত্রলীগ, যুবলীগ, শ্রমীক লীগ, কৃষক লীগ, মহিলা আওয়ামী লীগ সহ সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। সকাল ১০ ঘটিকায় জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও বঙ্গবন্ধু সরকারি কলেজে বৃক্ষ রোপনের মধ্য দিয়ে স্বাস্থ্য বিধি মেনে কেক কাটেন পৌর আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও বিভিন্ন ওয়ার্ড ও মহল্লা কমিটির সভাপতি সাধারণ সম্পাদক বৃন্দ।
এসময় বক্তারা আওয়ামী লীগের এই প্রতিষ্ঠা বার্ষিকীতে ৫২ ভাষা আন্দোলন থেকে শুরু করে মহান মুক্তিযুদ্ধে যারা শহীদ হয়েছেন সকলের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন। তারা বলেন বাংলাদেশে আওয়ামী লীগ হলো স্বাধীনতার নেতৃত্ব দানকারী সংগঠন আর সেই সংগঠনের নেতা কর্মী হিসেবে আমাদের দায়িত্ব হলো অর্জিত স্বাধীনতা কে রক্ষা করতে বঙ্গবন্ধুর আদর্শ নিয়ে কাজ করা। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার যে ভিশন সেটি বাস্তবায়নে সকলকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান ভাইস চেয়ারম্যান সেলিম আজাদ, সরকার মোশাররফ হোসেন জয় ও শিকদার জহিরুল ইসলাম জয়।
কালিয়াকৈর পৌর শাখার সকল মানুষের পাশে থেকে কাজ করার প্রত্যয় ব্যাক্ত করেন,সরকার মোশাররফ হোসেন জয় ও শিকদার জহিরুল ইসলাম জয়। সর্বশেষ মিলাদ ও দোয়ার মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি করা হয়। এছাড়াও কালিয়াকৈর উপজেলা অধিনস্থ চাপাইর ইউনিয়ন সহ বিভিন্ন ইউনিয়নের উদ্যোগে স্বাস্থ্যবিধি মেনে স্বল্প পরিসরে বাংলাদেশে আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়।

Leave A Reply

Your email address will not be published.