২৪ ঘন্টাই খবর

উফলে দ্বিতীয় বারের মত চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম তালুকদার

প্রতিনিধি বাউফল:
পটুয়াখালী জেলায় বাউফলের ইউনিয়ন পরিষদ নির্বাচনে কাছিপাড়া ইউনিয়নে আওয়ামীলীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী মোঃ রফিকুল ইসলাম তালুকদার দ্বিতীয় বারের মতো বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত হয়েছে।কাছিপাড়া ইউনিয়নের ৯টি ওয়ার্ডে সকল ভোট কেন্দ্রেই তিনি প্রতিদ্বন্দি প্রার্থীদের চেয়ে বিপুল ভোটে এগিয়ে ছিলেন। সাধারন ভোটাররা উৎসাহ নিয়ে ভোট কেন্দ্রে উপস্থিত হয়ে অত্যন্ত শান্তিপূর্ণভাবে তাদের ভোট প্রদান করেন।
সোমবার ২১ জুন সকাল ৮টায় ভোট শুরু হয়ে বিকাল ৪টা পর্যন্ত সুষ্ঠ ও মনোরম পরিবেশে এ ইউনিয়নে ভোট গ্রহন সস্পন্ন হয়। সকাল ১০টায় ইউনিয়নের ৩নং ওয়ার্ডের কাছিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভোটকেন্দ্রে ভোট প্রদান করেন চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম তালুকদার।
দ্বিতীয় বারের মতো ইউপি চেয়ারম্যান নির্বাচিত হয়ে মোঃ রফিকুল ইসলাম তালুকদার বলেন, সাধারণ জনগণের আমার প্রতি বিশ্বাস এবং নৌকা মার্কার প্রতি ভালোবাসা আছে বলেই ভোটের মাধ্যমে তা আবারো প্রমান করেছে। গত ৫ বছরের ন্যায় আগামী দিনেও আমি কাছিপাড়া ইউনিয়নের ভাগ্য উন্নয়নে সকলের সাথে মিলে মিশে কাজ করে যাবো এবং এই উন্নয়নের ধারাবাহিকতা বজায় থাকবে । সরকারী বরাদ্দের পাশাপাশি আমি ব্যক্তিগত ভাবেও এ ইউনিয়নের অনেক উন্নয়ন করেছি তাই ইউনিয়ন বাসী পুনরায় আবার আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেছে, তাই আমি সকলের কাছে কৃতজ্ঞ।

Leave A Reply

Your email address will not be published.