২৪ ঘন্টাই খবর

কিশোরগঞ্জে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী এর উদ্যোগে বৃক্ষরোপন অভিযান।

কিশোরগঞ্জে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী এর উদ্যোগে বৃক্ষরোপন অভিযা

মিজানুল হক, করিমগঞ্জ, কিশোরগঞ্জ::

 

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন উপলক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশ দিয়েছেন দেশের মোট আয়তনের ২৫ শতাংশ বনভূমি রূপান্তরিত করতে হবে। প্রধানমন্ত্রীর এ উদ্দেশ্য সফল করার লক্ষ্যে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল মিজানুর রহমান শামীম, বিপি, ওএসপি, এনডিসি, পিএসসি এর নির্দেশে কিশোরগঞ্জে বৃক্ষরোপন অভিযান শুরু করেছে জেলা কমান্ড্যান্ট জে এম ইমরান আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী কিশোরগঞ্জ।

 

২২ জুন ২০২১খ্রিঃ (মঙ্গলবার) কিশোরগঞ্জ জেলার ১৩ টি উপজেলায় প্রায় ৩৫০০ টি বৃক্ষরোপণের শুভ উদ্বোধন করেন জেলা কমান্ড্যান্ট জে এম ইমরান আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী কিশোরগঞ্জ।কিশোরগঞ্জ সদর উপজেলায় আনসার ও ভিডিপি ফায়ারবাট, ভাস্করখিলা মহিনন্দ এ বৃক্ষ রোপনের কার্যক্রমের শুভ উদ্বোধন করেন।

 

 

এ সময় জেলা কমান্ড্যান্ট জে এম ইমরান বলেন, প্রতি উপজেলায় আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর নিজস্ব জায়গায়, ক্লাব-সমিতির প্রাঙ্গন এবং সরকারি রাস্তার দু’পাশে ১৩টি উপজেলায় ৩৫০০ পয়ত্রিশত গাছের চারা রোপন করতে হবে।

 

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সহকারী জেলা কমান্ড্যান্ট মোঃ মোতালিব হোসেন, সদর উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা অভিজিৎ সাহা, সদর উপজেলা আনসার ও ভিডিপি প্রশিক্ষক মোবারক হোসেন, সদর উপজেলা আনসার ও ভিডিপি প্রশিক্ষিকা মেহেরুন্নেসাসহ ইউনিয়ন/ ওয়ার্ড দলনেতা /দলনেত্রী, উপজেলা ইউনিয়ন আনসার কমান্ডার/সহকারী কমান্ডার প্রমুখ।

Leave A Reply

Your email address will not be published.