২৪ ঘন্টাই খবর

মুন্সীগঞ্জে চলছে কঠোর লকডাউন,নতুন করে আক্রান্ত ৪ ।

মুন্সীগঞ্জে চলছে কঠোর লকডাউন,নতুন করে আক্রান্ত ৪

 

মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ করোনা সংক্রমন রোধে মুন্সীগঞ্জে কঠোর লকডাউন চলছে। মঙ্গলবার সকাল থেকে জেলার পাশ্বাবর্তী জেলা গুলোর সাথে সড়ক ও নৌপথের সকল ধরনের যোগাযোগ বন্ধ রয়েছে। পাশাপাশি বন্ধ রয়েছে জেলার শফিংমল, দোকানপাট,বাসস্টানসহ সব ধরনের গগণপরিবহন। এতে করে শহরে মানুষের আনাগোনা কম লক্ষ করা গেছে চলছে ভাড়িবৃষ্টিপাথ।

 

জেলা সিভিল সার্জন অফিসের তথ্য মতে জেলা বিগত ২৪ ঘন্টায় ৩৬ নমুনার মধ্যে ২২ জনের রিপোর্টে নতুন করে ৪ জন করোনা রোগী সনাক্ত হয়েছে। তাদেরকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন রাখা হয়েছে। এই পর্যন্ত জেলায় মোট নমুনা সংগ্রহ হয়েছে ৩০ হাজার ২৮৩ জনের। এর মধ্যে রিপোর্ট পাওয়া গেছে ২৯ হাজার ৬শ ৮২ জনের। যার মধ্যে করোনা পজেটিভ হয়েছে ৫ হাজার ৮৮৬ জন,সুস্থ্য হয়ে বাড়ী ফিরেছেন ৫ হাজার ৭৮৪ জন। জেলায় করোনা আক্রান্ত হয়ে এই পর্যন্ত মৃত্যু বরণ করেছে ৭১ জন। যার মধ্যে গত ২০২০ সালে ৬৯ জন ও চলতি বছরের মাত্র দু’জন। তবে বর্তমানে জেলার বিভিন্ন স্থানে হোম কোয়ারেন্টাইনে রয়েছে ১০০ জন।

 

এব্যাপারে জেলা সিভিল সার্জন ডাক্তার আবুল কালাজ আজাদ বলেন,সরকারে ঘোষণা অনুযায়ী জেলায় কঠোর লকডাউন বাস্তবায়নে কাজ করছে আইনশৃঙ্খলা বাহীনি। যা বলবদ থাকবে ৩০ জুন পর্যন্ত।

Leave A Reply

Your email address will not be published.