২৪ ঘন্টাই খবর

নরসিংদীতে প্রথম ধাপে দুইটি ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ চলছে।

নরসিংদীতে প্রথম ধাপে দুইটি ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ চলছ

নরসিংদী প্রতিবেদক : শান্তিপূর্ণ পরিবেশের মধ্য দিয়ে প্রথম ধাপে নরসিংদীর পলাশ উপজেলার ডাঙ্গা ও গজারিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোট গহণ চলছে। আজ সোমবার সকাল থেকেই শান্তিপূর্ণ পরিবেশে স্বতস্ফূর্তভাবে প্রতিটি ভোট কেন্দ্রে সারিবদ্ধভাবে লাইনে দাড়িয়ে ভোটাধিকার প্রয়োগ করতে ভীড় করছেন পুরুষ ও নারী ভোটাররা। তবে, ভোটাররা বলছেন, সকাল থেকে বিকেল পর্যন্ত শান্তিপূর্ণ পরিবেশ বজায় থাকলে ভোটাররা নির্ভয়ে ভোটকেন্দ্রে তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারবে।

 

এদিকে নির্বাচনে শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখতে ৬ জন নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে ৪প্লাটুন বিজিবি, ৪প্লাটুন র‌্যাব, পুলিশ ও আনসারসহ বিপুল পরিমানে আইন শৃংখলা রক্ষাকারী বাহিনী মাঠে রেখেছে নির্বাচন কমিশন।

 

পলাশ উপজেলার ২টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে, ডাঙ্গা ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৩জন ও গজারিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪জন চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বীতা করছে। সাধারণ সদস্য পদে ডাঙ্গায় ৩৪জন ও সংরক্ষিত নারী সদস্য পদে ১১জন এবং গজারিয়ায় সাধারণ সদস্য পদে ৩৭জন ও সংরক্ষিত নারী সদস্য পদে ১১জন প্রতিদ্বন্দ্বীতা করছে। ডাঙ্গা ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ৩৩হাজার ৯৩৬ জন এবং গজারিয়া ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ২১হাজার ১৭ জন।

 

 

Leave A Reply

Your email address will not be published.