২৪ ঘন্টাই খবর

মুন্সীগঞ্জ জেলা প্রশাসকের বদলিজনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠীত।

মুন্সীগঞ্জ জেলা প্রশাসকের বদলিজনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠীত

তোফাজ্জল হোসেন শিহাব।

 

মুন্সীগঞ্জ জেলা প্রশাসক মোঃ মনিরুজ্জামান তালুকদারের বদলী জনিত বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। গতকাল রবিবার সন্ধ্যায়  মুন্সীগঞ্জ সার্কিট হাউজ হল রুমে উক্ত অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তিলাওয়াত ও গীতা পাঠ করা হয়।

মুন্সীগঞ্জ জেলা মহিলা ক্রীড়া সংস্থা ও লেডিস ক্লাবের আয়োজনে মনোমুগ্বকর পরিবেশে বিদায় সংবর্ধনা আয়োজন করা হয়। এ সময় জেলা প্রশাসক মনিরুজ্জামান তালুকদারের বিদায় সংবর্ধনায় বক্তব্য রাখেন বক্তরা।

বিদায় সংবর্ধনায় বক্তরা তার নতুন কর্মস্থলের সাফল্য কামনা করে বলেন, এই জেলার অনেক জেলা প্রশাসক অতীতে পদোন্নতি পেয়েই এখান থেকে বিদায় নিয়েছেন। আজকের সংবর্ধিত ব্যক্তিটি মুন্সীগঞ্জের জন্য অনেক কিছু করেছেন ।আমরা তাকে মনে রাখবো সবসময়।  আশা করি তিনি আমাদের মনে রাখবেন।

বিদায়ী সংবর্ধনায় বক্তব্য রাখেন, মুন্সীগঞ্জ জেলা ম্যাজিস্ট্রেট শীলু রায়,  জেলা আওয়ামীলীগের যুগ্ম  সাধারন সম্পাদক ও দৈনিক মুন্সীগঞ্জের খবর পত্রিকার প্রকাশক ও সম্পাদক এড. সোহানা তাহমিনা,

মুন্সীগঞ্জ মহিলা আওয়ামীলীগের সভাপতি তহূরা জামান,

লেডিস ক্লাবের কোষাধক্ষ ও মুন্সীগঞ্জ মহিলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এড. সামছুন নাহার শিল্পী,

জেলা মহিলা ক্রীড়া সংস্থা ও লেডিস ক্লাবের সভানেত্রী সৈয়দা তামান্না,

লেডিস ক্লাবের সহ সভাপতি নুসরাত লায়লা, জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক মেহেরুন নেসা নাজমা, এডভোকেট নাছিমা বেগম, লেডিস ক্লাবের সাধারন সম্পাদক তাসফি তাব্বাসুম সহ অন্যান্য সদস্যবৃন্দরা।

Leave A Reply

Your email address will not be published.