২৪ ঘন্টাই খবর

মুজিববর্ষ উপলক্ষে শ্রীপুরে প্রধানমন্ত্রীর উপহার পেলেন ২৫টি পরিবার

গাজীপুরের শ্রীপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অগ্রাধিকার এই প্রকল্পের আওতায় ঘর পাচ্ছে ২৫ টি গৃহহীন পরিবার। এসব পরিবারের সদস্যদের মধ্যে রয়েছেন বিধবা ও প্রতিবন্ধীসহ অসহায় ও বয়স্ক মানুষ। মুজিববর্ষ উপলক্ষে অসহায় গৃহহীনদের থাকার ব্যবস্থা করে দিতে আশ্রয়ণ প্রকল্পের দ্বিতীয় পর্যায়ে আরও ৫৩ হাজার ৩৪০ পরিবারকে জমি ও ঘর দিচ্ছে সরকার। ভিডিও কনফারেন্সের মাধ্যমে জমিসহ গৃহ প্রদান কার্যক্রম এর শুভ উদ্বোধন করেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এ পর্যায়ে রবিবার (২০ জুন)সকাল সোয়া ১১টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও তাসমিমা মোস্তারীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে স্থানীয় সাংসদ মুহাম্মদ ইকবাল হোসেন সবুজ এমপি উপজেলা প্রশাসন সম্মেলন কক্ষে আয়োজিত অনুষ্ঠানের মাধ্যমে ২৫ টি গৃহহীন পরিবারের হাতে ঘরের চাবি ও দলিল তুলে দেন।পরে এডিবির অর্থায়নে স্কুল শিক্ষার্থীদের মাঝে স্কুল ব্যাগ বিতরণ এবং সমাজসেবা অধিদপ্তরের অর্থায়নে প্রতিবন্ধীদের মাঝে আর্থিক অনুদান প্রদান করা হয়।

এর আগে , গত ২৩ জানুয়ারি প্রথম পর্যায়ে দেশের ৬৯ হাজার ৯শ ৪টি গৃহহীন পরিবারের মধ্যে আশ্রয়ণ প্রকল্পের আওতায় ঘর হস্তান্তর করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।এই সেবার শ্রীপুরে ২০ টি গৃহহীন পরিবার প্রধানমন্ত্রীর এ উপহার পেয়েছিল।অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, শ্রীপুর উপজেলা চেয়ারম্যান এডভোকেট শামসুল আলম প্রধান, পৌর মেয়র আনিছুর রহমান, ভাইরাস চেয়ারম্যান মাহতাব উদ্দিন, সহকারী কমিশনার( ভুমি) আব্দুল্লাহ আল মামুন, মহিলা ভাইস চেয়ারম্যান লুৎফুন্নাহার মেজবাহ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার মুহিতুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক হুমায়ুন কবির হিমুসহ প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

Leave A Reply

Your email address will not be published.