২৪ ঘন্টাই খবর

শ্রীনগরে বিরোধীয় জমিতে রাতে ফের জোরপূর্বক ঘর উত্তোলন।

শ্রীনগরে বিরোধীয় জমিতে রাতে ফের জোরপূর্বক ঘর উত্তোলন

মোঃআনোয়ার হোসেনঃ শ্রীনগরে বিরোধীয় জমিতে ফের রাতের আধারে জোর পূর্বক ঘর উত্তোলনের অভিযোগ উঠেছে। উপজেলার ষোলঘর মৌজাস্থিত সিএস, এসএ ৪৩৮৯নং দাগের ২৯ শতাংশ সম্পত্তিতে শনিবার দিবাগত রাতে বিবাদী পক্ষ ষোলঘর মৃধাপাড়ার ইদ্রিস আলীগং রাতের আধারে ফের জোর পূর্বক ঘর উত্তোলন অব্যাহত রেখেছে বলে জানা যায়। এ ঘটনায় ষোলঘর মিয়াপাড়ার হাফেজ শেখের দায়ের করা অভিযোগের তদন্তকারী কর্মকর্তা শ্রীনগর থানা পুলিশের উপ- পুলিশ পরিদর্শক( এসআই) খলিলুর রহমানকে বিষয়টি জানিয়েছেন।

 

 

বাদী হাফেজ শেখ অভিযোগ করে বলেন, ষোলঘর মৌজায় সিএস, এসএ ৪৩৮৯নং দাগের ২৯ শতাংশ জমি ক্রয়সূত্রে আমিসহ আমার শ্যালক শ্যামসিদ্ধি গ্রামের লিটন মালিক হয়ে ভোগ দখলে নিয়োজিত আছি।

আমি হার্টের রোগী। একই দাগের সম্পত্তি রাস্তার পশ্চিম পাশে পাকা ঘর উঠিয়ে বসবাস করছি। অথচ রাস্তার পূর্বপাশের জায়গায় ইদ্রিস গংরা দখলে নেয়ার জন্য গত সোমবার ঘর উত্তোলন করতে আসলে আমি বাঁধা দেই এবং ইদ্রিস গংদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করি।এই সম্পত্তি নিয়ে এখনও বিজ্ঞ দেওয়ানী আদালতে মামলা নং-৩৯/১৭ চলমান রয়েছে। কিছুদিন আগেও ইদ্রিসগং ঘর নির্মাণ করতে আসলে উপায় না পেয়ে থানায় একটি অভিযোগ দায়ের করি। তারা এলাকায় প্রভাবশালী হওয়ায় শনিবার রাতে ফের জোর করে ঘর নির্মাণ কাজ শুরু করে ইদ্রিসগং। পুলিশ কাজ বন্ধ রাখার নির্দেশ দিলেও তারা কোন কর্নপাত না করে আবার ঘর উত্তোলন কাজ অব্যাহত রেখেছে।

Leave A Reply

Your email address will not be published.