২৪ ঘন্টাই খবর

মুন্সীগঞ্জ টঙ্গীবাড়ীতে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি।

সালমান হাসান

টংগিবাড়ী স্বেচ্ছায় রক্তদান সংস্থা’র

নজরুল ইসলাম ও এইচ.কে সজিবের আয়োজনে টংগীবাড়ী উপজেলার কলমা ইউনিয়ন বাশিরা এম এ মালেকের বাড়ীতে, ১৮/৬/২০২১ ইং রোজ শুক্রবার সকাল ৯.৩০ মিনিট থেকে বিকাল ৫ টা পর্যন্ত ফ্রি ক্যাম্পেইন করা হয়। উক্ত কর্মসূচীতে ৪০০+ জনের রক্তের গ্রুপ নির্নয় করা ১০০ জনের ডায়াবেটিস পরিক্ষা করা সহ আরো ৭০০+ মানুষকে বিনামূল্য চিকিৎসা সেবা সহ মোট ১ হাজার ২০০ শত মানুষকে সেবা দেয়া হয়।

উক্ত কর্মসূচিতে উপস্থিত ছিলেন টংগিবাড়ী স্বেচ্ছায় রক্তদান সংস্থার সভাপতি ইমরান আরিফিন,সাধারণ সম্পাদক রাহাত শেখ,

উপদেষ্টা শাহিন শেখ,সহ সভাপতি নাজমুল হাসান, সিনিয়র সহ সভাপতি সাইফুল ইসলাম,শেখ তানজিল,শান্তকবিরাজ,জাহিদ,মাহাদি,তানহা,নিপা,মুসরাত,তানজিলা রাসুল,মার্জান,রাবেয়া।

টংগিবাড়ী স্বেচ্ছায় রক্তদান সংস্থার সভাপতি ইমরান আরিফিন বলেন আজকের ক্যাম্পিং সঠিক এবং সুন্দর ভাবে সম্পূর্ন করতে পেরেছি অনেক অনেক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি টংগিবাড়ী স্বেচ্ছায় রক্তদান সংস্থা’র স্বেচ্ছাসেবীদের,

ইমরান আরিফিন আরো বলেন টংগিবাড়ী স্বেচ্ছায় রক্তদান সংস্থার স্বেচ্ছাসেবীরা সকাল থেকে প্রচুর পরিশ্রম করে আজকের ক্যাম্পিং সফল করেছে।টংগিবাড়ী স্বেচ্ছায় রক্তদান সংস্থর সভাপতি

ইমরান আরিফিন বিষেস ভাবে ধন্যবাদ যানিয়েছেন আয়োজক নজরুল ইসলাম ও এইচ.কে সজিব সহ শাহিন শেখ ভাইকে এবং তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

ইমরান আরিফিন আরো বলেন সংগঠন হোক প্রতিটা উপজেলায়,হোক প্রতিটা ওয়ার্ড ভিত্তিক এতে সমাজে সচেতনতা তৈড়ী হবে এবং যুব সমাজ মানবিক কাজে যুক্ত থাকবে, আলাদা আলাদা সংগঠন বুঝিনা সামাজিক কাজে সবাইকে এক হতে হবে। একে অপরের হাত হয়ে কাজ করতে হবে, সচেতনতা বাড়াতে হবে তবেই হবে পরিবর্তন।

Leave A Reply

Your email address will not be published.