২৪ ঘন্টাই খবর

লালমনিরহাটে হাতীবান্ধায় ছোট ভাইয়ের বিরুদ্ধে বড় ভাইয়ের সংবাদ সম্মেলন

লালমনিরহাট জেলা প্রতিনিধি:
লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার ভেলাগুড়ি এলাকায় ছোটভাইয়ের শ্লীলতাহানীর হুমকি এবং ভয়-ভীতি থেকে বাঁচতে বড় ভাই সংবাদ সম্মেলন করেছেন। মামলার বাদী মিজানুর রহমান (৫২) ও প্রধান আসামি গোলাম রব্বানী (৩৫) উপজেলার ভেলাগুড়ি ইউনিয়নের পুর্ব কাদমা এলাকার মৃত মোহাম্মদ আলীর পুত্র।
শুক্রবার (১৮ জুন) সন্ধ্যায় হাতীবান্ধা রিপোর্টার্স ক্লাবের হলরুমে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে নিজের এবং পরিবারের সদস্যদের নিরাপত্তার জন্য লিখিত অভিযোগ করেছেন মামলার বাদী মিজানুর রহমান।
মামলার অভিযোগসুত্রে জানা গেছে, গত ২০ এপ্রিল জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে বড়ভাই মিজানুর রহমানের উপর ভাড়াটিয়া লোকজন নিয়ে আক্রমণ করেন ছোটভাই গোলাম রব্বানী (৩৫)।
ওই ঘটনায় গুরুতর আহত অবস্থায় তিন জনকে হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান এলাকাবাসী।
স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা গ্রহণের পর বড়ভাই মিজানুর রহমান তার ছোটভাইসহ ৫জনের নামে মামলা করেন। ( হাতীবান্ধা থানার মামলা নং- ১৬, তারিখ- ০৫-০৫-২০২১)
অভিযোগ গ্রহণের পর মামলার প্রধান আসামি গোলাম রব্বানীকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করে হাতীবান্ধা থানা পুলিশ। কিন্তু কিছুদিন জেলে থাকার পর জামিনে মুক্তি পেয়ে আবার বড় ভাইয়ের জমি দখল এবং বাড়ি ভিটা উচ্ছেদের হুমকি দিতে শুরু করেন ছোটভাই গোলাম রব্বানী।
সংবাদ সম্মেলনে মামলার বাদী মিজানুর রহমান বলেন, মামলায় অভিযুক্ত হয়ে জেল থেকে ছাড়া পেয়েই আমি ও আমার পরিবারের সদস্যদের জীবননাশের হুমকি দিচ্ছে গোলাম রব্বানী। আমি আমার এবং পরিবারের সদস্যদের নিরাপত্তার জন্য থানায় আবারও লিখিত অভিযোগ দিয়েছি।
তিনি আরও বলেন, ছোট ভাইয়ের হুমকিতে  পড়ে পরিবারের সদস্যদের নিয়ে নিরাপত্তাহীনতায় ভুগছি। আমি এর উপযুক্ত বিচার কামনা করছি। আর যদি এর বিচার না পাই তাহলে স্ব-পরিবারে আত্নহত্যার পথ বেচে নিতে হবে।
এ ব্যাপারে মামলার প্রধান আসামি গোলাম রব্বানীর সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি অভিযোগ অস্বীকার করে বলেন, আমি কারও উপর আক্রমণ করিনি। আমার বড় ভাই মিজানুর রহমান আমাকে চক্রান্ত করে ফাঁসানোর চেষ্টা করছেন।
এবিষয়ে হাতীবান্ধা থানার ইন্সপেক্টর (তদন্ত) রফিকুল ইসলাম বলেন, বিষয়টি জানি, এর আগে অভিযোগের ভিত্তিতে একজনকে গ্রেফতার করা হয়েছিল। আবারও মামলার তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave A Reply

Your email address will not be published.