২৪ ঘন্টাই খবর

কালীগঞ্জে আবারো ডাকাতি নগদ টাকা ও স্বর্ণালংকার সহ ৪ লাখ টাকার মালামাল লুট। 

কালীগঞ্জে আবারো ডাকাতি

নগদ টাকা ও স্বর্ণালংকার সহ ৪ লাখ টাকার মালামাল লুট।

 

মোঃ লোকমান হোসেন পনির,

কালীগঞ্জ(গাজীপুর)প্রতিনিধি ঃ

 

 

গাজীপুরের কালীগঞ্জের বালিগাঁও, বাঘের পাড়া ও বক্তারপুরের বেলনা এলাকায় আবারো ডাকতি সংঘটিত হয়েছে বলে জানাগেছে। ঘটনাটি ঘটেছে।

 

 

ভোর আনুমানিক আড়াইটা বাঘের পাড়া ও সাড়ে ৩টার দিকে উপজেলার বালিগাঁও সংলগ্ন নাভানা লিমিটেড এর পেছনে প্রবাসী ওমান থেকে ফেরতআসা শামীম আহমেদের বাড়িতে। এ সময় ডাকাত দল নগদ টাকা মোবাইল ও স্বর্ণালংকারসহ প্রায় ৪ লাখ টাকার মালামাল লুট করে বলে অভিযোগ পাওয়াগেছে।

 

 

 

জানাযায়, গতকাল বৃহস্পতিবার ১০/১২ জনের একটি সংঘবদ্ধ ডাকাত দলের সদস্যরা বাঘের পাড়াস্থ এবিসি ফার্নিচারের পাশ দিয়ে যাওয়ার সময় ওই কারখানার নাইটগার্ড জামান ভুইয়া দেখতে পায়। পরে সে টর্চলাইট মারলে দৌড়ে এসে তাকে গালমন্দ করে এবং দরজা ভাঙ্গতে চেষ্ঠা করে জানালার ফাঁক দিয়ে লাঠি আঘাত করে চলে যায়।

 

 

 

পরে ভোররাত আনুমানিক সাড়ে ৩টার দিকে নাভানা করখানার পূর্ব-দক্ষিণ পাশে প্রবাসী ফেরত মো.শামীমের বাড়িতে প্রবেশ করে তাদের বাড়ির মালিক শামীম ও তার দুই ছেলেকে বেঁধে মারধর করে নগদ ১৫ হাজার টাকা ৩ ভরি স্বর্ণালংকার ও ৩টি মোবাইল সেট এবং বাড়িওয়ালা ও তার স্ত্রীকে নিয়ে নিচতলা যায়। ভাড়াটিয়া আক্রামকে দরজা খুলতে বলে পরে লক ভেঙ্গে ঘড়ে ডুকে বেধে নগদ ৬ হাজার টাকা ও একটি মোবাইল সেট নিয়ে যায়। পরে অন্য ভাড়াটিয়া রাজু আহমেদের দরজাখুলতে বলে। রাজু ঘটনা বুঝতে পেরে ত্রিপল ৯৯৯ এ ফোন দেয় । ডাকাত দল বুঝতে পেরে তড়িঘড়ি করে চলে যাওয়ার পর ২২ মিনট পর পুলিশ হাজির হন।

সংবাদ লেখা অবদি কোন মামলা দায়ের হয় নাই।

এ বিষয়ে কালীগঞ্জ থানায় যোগাযোগ করলে কাউকে না পেয়ে এএসআই মিজানুর রহমান তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বাদী এসেছেন মামলা প্রকৃয়াধীন রয়েছে।

Leave A Reply

Your email address will not be published.