২৪ ঘন্টাই খবর

শ্রীনগরে জমিজমা নিয়ে মামলার দ্বন্দ্বের জেরে মারপিটে আহত-৪।

শ্রীনগরে জমিজমা নিয়ে মামলার দ্বন্দ্বের জেরে মারপিটে আহত-

শ্রীনগর(মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ

 

মুন্সীগঞ্জের শ্রীনগরে জমিজমা নিয়ে মামলা দ্বন্দ্বের জেরে মারপিটে ৪ জন আহত হওয়ার ঘটনা ঘটেছে।

 

গত রবিরার(৩০ জুন) উপজেলার পাটাভোগ ইউনিয়নের বাসাইভোগ এলাকায় এ মারপিটের ঘটনা ঘটে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে। পরে জখমীদের আত্নীয় নিলুফা বেগম বাদী হয়ে একই এলাকার রিপন বেপারীসহ ১০ জনকে বিবাদী করে থানায় একটি অভিযোগ দায়ের করেন। যার মামলা নং-০২(০৬)২১ধারা-১৪৩/৩৪১/৩২৩/৩২৫/৩০৭/৩৭৯/৩৫৪/৫০৬/১১৪ পিসি।

বাদীর মামলা সূত্রে জানা যায়, উপজেলার বাসাইলভোগ মৌজাস্থিত সিএস ৩৬, এসএ ৪ ও আরএস ২১১ খতিয়ানভুক্ত ১৫০ ও ১৫১ দাগের ৩৪ শতাংশ নাল হালে বাড়ীর উহার কাতে সোয়া ২৩ শতাংশ জমি বাদীসহ তার বোনেরা পৈত্রিক ওয়ারিশ সূত্রে মালিক এবং দখলদার। একই এলাকার বদিউজ্জামান খান তুহিনগং উক্ত সম্পত্তি ক্রয়সূত্রে মালিক দাবী করে দখলের পায়তারা করে আসলে নিলুফা বেগম বাদী হয়ে বিজ্ঞ আদালতে দেওয়ানী মোকদ্দমা নং-১৭৮/২০ ও পিটিশন মোকদ্দমা নং-১১৭/২০ ধারা-১৪৫ ফৌঃ কাঃ বিঃ দায়ের করেন। যাহা বিজ্ঞ আদালতে বিচারাধীন রয়েছে। উল্লেখিত শত্রুতার জের ধরে ঘটনার দিন বাদীর বোন নাজমা বেগম, আখি বেগমদ্বয় মুন্সীগঞ্জ কোর্ট হতে বাসাইলভোগ নোয়াব আলীর দোকানের সামনে পাকা রাস্তার উপর পৌছামাত্র বদিউজ্জামান খান তুহিন, নজরুল ইসলাম ওরফে নিলু মৃধাসহ একই এলাকার মৃত খোরশেদ বেপারীর ছেলে রিপন বেপারী, আকাবর, বেজগাও গ্রামের মান্নান দেওয়ানের ছেলে শহিদুল ইসলাম, ফয়সাল, আব্দুস সামাদের ছেলে মিন্টু, মৃত বারেকের ছেলে সোহাগ,রিপন বেপারীর স্ত্রী রিপা বেগম, আকাবরের স্ত্রী চায়না বেগমসহ আরো অজ্ঞাতনামা ৮/১০ জন তাদের পথরোধ করে। বদিউজ্জামান ও নিলু মৃধার হুকুমে তাদেরকে এলোপাথারী কিলঘুষি মারিয়া ও হত্যার উদ্দেশ্যে লাঠি লোহার রড দিয়ে পিটিয়ে শরীরের গুরুত্বর জখম করে এবং পরনের কাপড় চোপড় টানাহেচড়া করে বিবস্ত্র করে। জখমীদের রক্ষার জন্য নাতী আবির(১৩) এগিয়ে আসলে তাকে ব্যাপক মারধর করে আহত করে। বিপন বেপারী বাদীর গলায় থাকা ১ ভরি ও আকাবরের স্ত্রী চায়না বেগম বোন আখি বেগমের গলায় থাকা ১২ আনা স্বর্ণের চেইন হাতে থাকা পার্টসে থাকা নগদ টাকা ও ব্যাগে থাকা জমির মুল্যমান দলিলপত্র নিয়ে যায়। আহতদের ডাক চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে আহতদের খুন করার হুমকি দিয়ে চলে যায়। পরে স্থানীয়রা আহতদের হাসপাতালে নিয়ে ভর্তি করে।

এব্যাপারে বদিউজ্জামান খান তুহিনের কাছে জানতে চাইলে তিনি বলেন , আমি আমার ক্রয়কৃত সম্পত্তিতে কাজ করতে গেলে তারা বাধা দেয়। পরে উভয় পক্ষের মধ্যে হাতাহাতির সৃষ্টি হয়। ঘটনার বিষয়ে আমিও থানায় অভিযোগ দায়ের করেছি।

এ ব্যাপারে শ্রীনগর থানার এস,আই আজিজুুল হক ভূইয়ার কাছে জানতে চাইলে তিনি বলেন, ঘটনার বিষয়ে থানায় নিয়মিত মামলা রুুজু হয়েছে। তদন্ত অব্যাহত আছে।

Leave A Reply

Your email address will not be published.